, সোমবার, ২৪ জুন ২০১৯

admin

তিন শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ ছাত্রলীগ নেতা সোহানের বিরুদ্ধে”

প্রকাশ: ২০১৮-০৯-১১ ২৩:৪১:০৮ || আপডেট: ২০১৮-০৯-১১ ২৩:৪১:০৮

Spread the love

তিন শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ ছাত্রলীগ নেতা সোহানের বিরুদ্ধে"ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকার ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের তিন শিক্ষককে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

এই অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সভাপতি সোহানুর রহমান সোহানের বিরুদ্ধে। তবে তিনি অভিযোগ অস্বীকার করেছেন।

ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক শাহজীদা নাজনীন অভিযোগ করে বলেন, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা স্কুলের ভেতরে এসে সেলফি তুলতে গিয়ে মেয়েদের গায়ে গিয়ে পড়ে। তখন আমিসহ তিন শিক্ষক তাদের বাধা দেই। এসময় সোহান এসে নিজেকে হলের সভাপতি পরিচয় দেয়। আমিও একসময় ছাত্রলীগের নেতৃত্বে দায়িত্বে ছিলাম বলেও তাকে বলি। একপর্যায়ে সে কুরুচিপূর্ণ আচরণ করে এবং লাঞ্ছনা করে। এসময় আমার সহকর্মীরা কথা বলতে আসলে তাদের সাথেও খারাপ আচারণ করে।

জানা গেছে, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মবার্ষিকী উপলক্ষে ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে গ্রাফিক্স নোবেল, ছোটদের মুজিব কোট ও কেক বিতরণ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ল্যাবরেটরি স্কুলের ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার দায়িত্বে ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক শাহজীদা নাজনীন, মুমিনুল ইসলাম ও সাবিয়া আফরোজ সানী। একপর্যায়ে ছাত্রলীগের নেতারা সেলফি তুলতে গিয়ে স্কুলের ছাত্রীদের ওপর গিয়ে পড়ে। তখন ছাত্রলীগ নেতাদের নিরাপদ দূরত্ব বজায় রাখার নির্দেশ দেন এ তিন শিক্ষক। এসময় ছাত্রলীগের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল শাখার সভাপতি সোহানুর রহমান সোহান নিজের পরিচয় দেন। একপর্যায়ে শিক্ষকদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় তিনি তিন শিক্ষককে লাঞ্ছিত করেন এবং কুরুচিপূর্ণ আচরণ করেন বলে অভিযোগ ওঠে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সোহানুর রহমান সোহান বলেন, ‘সেখানে সবাই সেলফি তুলছিল। আমি পেছনে ছিলাম। কিন্তু দেখি এই আপু হঠাৎ চিৎকার শুরু করেন। আমি তাকে বলি যে চিৎকার করেন কেন? তখন তিনি ছাত্রলীগের সাবেক নেত্রী ছিলেন বলে পরিচয় দেন। আর আমার সাথে খারাপ আচরণ করেন। পরে আমি কোনও কথা না বলে সরে আসি।

এ বিষয়ে জানতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল ইসলাম শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীকে একাধিক বার ফোন করেও পাওয়া যায়নি।সুত্রঃ শীর্ষ নিউজ।

সারাদেশের কলেজগুলোতে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদনের প্রথমধাপের ফল প্রকাশ করা হয়েছে। ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে (http://www.xiclassadmission.gov.bd/)
আগামীকাল রবিবার থেকে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হচ্ছে। অনলাইন ও এসএমএসের মাধ্যমে উচ্চ মাধ্যমিকে
দাখিল পরীক্ষায় মাদ্রাসা শিক্ষাবোর্ডে ঝালকাঠির এনএস কামিল মাদ্রাসা দেশ সেরা হয়েছে। এ মাদ্রাসা থেকে ১২৪
চট্টগ্রাম: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় চট্টগ্রাম শিক্ষাবোর্ডে বরাবরের মতো এবারও চট্টগ্রাম বোর্ডের সেরা ফলাফল
এবার এসএসসি ও সমমানের পরীক্ষায় শূন্য পাস শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা দুটি কমেছে। গত বছর শূন্য পাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal