, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

admin

পাবলিক বাসে চড়লেন প্রতিমন্ত্রী তারানা হালিম

প্রকাশ: ২০১৮-০৯-১২ ২০:১৮:২১ || আপডেট: ২০১৮-০৯-১২ ২০:১৮:২১

Spread the love

পাবলিক বাসে চড়লেন প্রতিমন্ত্রী তারানা হালিমঢাকাঃ তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম সচিবালয় থেকে বাসায় ফিলেছেন পাবলিক বাসে। তিনি বলেছেন, এখন থেকে নিয়মিতই অফিসে বাসে যাতায়াত করবেন।  

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় জিপিও মোড় থেকে ৬ নম্বর বাসে করে গুলশানে নিজের বাসায় রওনা হন তথ্য প্রতিমন্ত্রী। তথ্য প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. এনায়েত হোসেন সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

পাবলিক বাসে যাতায়াতের পর এক প্রতিক্রিয়ায় তারানা হালিম বলেন, ‘পাবলিক বাসে কেন উঠতে পারব না? আজ দুপুর ১২টায় উঠলাম। পুরানা পল্টন-তেজগাঁও-গুলশান রুটের বাস। আমাকে দেখে কী যে খুশি যাত্রীরা। কেউ অবাক হয়, কেউ সেলফি তোলে। কেউ বলে অনেক গরম, পারবেন তো?’

‘আমি বললাম, আপনারা পারলে আমিও পারব। সবার সঙ্গে কথা বলা, ছবি তোলা। খুব ভালো লাগল।’

প্রতিমন্ত্রী আরও বলেন, ‘ফেসবুকে একটা বাচ্চা লিখেছিল আমরা পাবলিক বাসে উঠি না কেন? উঠলাম বেটা। আর আজ থেকে প্রতিদিন অফিসে যাব পাবলিক বাসে, আর ফিরব পাবলিক বাসে। অ্যান্ড ইটস অ্যা প্রমিজ, যা আমি রাখব।’

এর আগে সকালে সচিবালয়ে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নে তারানা হালিম বলেন, ‘চিন্তা করেছি পাবলিক বাসে চলাচল করবো, বিআরটিএতে নয়। আমরা উঠলে যদি তারা (চালক) সচেতন হন। এটা আমরা নিজের একটা দেখার বিষয়, যে একটু দেখি। সুত্রঃ সময় নিউজ।

রাকিব উদ্দিন প্রতি বছরের মতো এবারও প্রবাসে নিজ পেশায় অবদান রাখার স্বীকৃতি সরুপ নিউইয়র্কে জমকালো
রাকিব উদ্দিন গতকাল শুক্রবার, ৮ নভেম্বর নগরীর শিল্পকলা একাডেমীতে প্রয়াত নাট্যজন 'ফারহানা পারভীন প্রীতি' কে
রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ রাজীব কাব্য সার্দান বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করেছে কিছু দিন হলো।সে ট্রাভেল
  রাকিব উদ্দিন গতকাল শুক্রবার বিকেলে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শুরু হয় ১৩তম চট্টগ্রাম মহিলা
রাকিব উদ্দিন গতকাল বুধবার,৩০ অক্টোবর, বন্দর নগরী চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো চট্টগ্রাম কালচারাল ফেস্টিভ্যাল-২০১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal