, রোববার, ২৪ মার্চ ২০১৯

admin

ভিত্তিহীন মিথ্যা প্রতিবেদনের তীব্র নিন্দা ও বিরত থাকতে আমাদের সময় ডটকমকে জামায়াত

প্রকাশ: ২০১৮-০৯-১৬ ২০:০১:১৮ || আপডেট: ২০১৮-০৯-১৬ ২০:০১:১৮

Spread the love

ভিত্তিহীন মিথ্যা প্রতিবেদনের তীব্র নিন্দা ও বিরত থাকতে আমাদের সময় ডটকমকে জামায়াতভিত্তিহীন মিথ্যা প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদকাল্পনিক প্রতিবেদন প্রকাশে বিরত থাকতে আমাদের সময় ডট কম-এর কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানায়াত ইসলামী।

অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ আজ ১৬ সেপ্টেম্বর “বাইরে ঐক্য, ভিতরে নাশকতার ছক” শিরোনামে প্রকাশিত উস্কানীমূলক ভিত্তিহীন মিথ্যা প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী অধ্যাপক মোঃ তাসনীম আলম আজ ১৬ সেপ্টেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এ “বাইরে ঐক্য, ভিতরে নাশকতার ছক” শিরোনামে প্রকাশিত একটি উস্কানীমূলক প্রতিবেদনে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে সব কথা লেখা হয়েছে তার কোন ভিত্তি নেই। আমি এ ভিত্তিহীন মিথ্যা প্রতিবেদনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এর প্রতিবেদনে ‘জামায়াতকে সঙ্গে নিয়ে বিএনপির ক্যাডার গ্রুপ নির্বাচনের আগে বিশেষ করে নির্বাচনের তফসীল ঘোষণার আগে সারা দেশে নাশকতার পরিকল্পনা করছে’ মর্মে যে সব কথা লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। জামায়াতে ইসলামী নাশকতার পরিকল্পনায় বিশ্বাস করে না। তাই বিএনপির সাথে এ ধরনের কোন পরিকল্পনা করার প্রশ্নই আসে না। তারেক রহমানের সাথে লন্ডনে শহীদ মীর কাসেম আলীর পুত্র, মরহুম অধ্যাপক গোলাম আযমের পুত্র, শহীদ আলী আহসান মোহাম্মাদ মুজাহিদের পুত্র এবং শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীর পুত্রের উপস্থিত থাকার যে কথা লেখা হয়েছে তা একেবারে ডাহা মিথ্যা। এ সব তথ্য অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এর সংশ্লিষ্ট প্রতিবেদকের নিজস্ব অলীক কল্পনা ছাড়া আর কিছুই নয়।

উল্লেখ্য যে, শহীদ মীর কাসেম আলীর পুত্র ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমানকে ২০১৬ সালের ৯ আগস্ট দিবাগত রাত ১১টার পর তার বাসা থেকে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর পরিচয় দিয়ে আটক করে তুলে নিয়ে যাওয়া হয় এবং মরহুম অধ্যাপক গোলাম আযমের পুত্র সাবেক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহিল আমান আযমীকে ২০১৬ সালের ২২ আগস্ট দিবাগত রাত পৌনে ১২ টায় ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাদা পোশাকদারী ব্যক্তিরা তার বাসা থেকে আটক করে তুলে নিয়ে যাওয়ার পর আজ পর্যন্ত তাদের কোন খবর পাওয়া যায়নি। সরকারের নিকট বহুবার আবেদন করা সত্বেও সরকার তাদের ব্যাপারে মুখ খুলছে না। অথচ অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এর প্রতিবেদনে লেখা হয়েছে যে তারা তারেক জিয়ার সাথে লন্ডনে উপস্থিত ছিলেন। এর চেয়ে জঘন্য মিথ্যাচার আর কি হতে পারে? এ ধরণের দায়িত্বজ্ঞানহীন জঘন্য মিথ্যা প্রতিবেদনের জবাব দেয়ার কোন রুচি আমাদের নেই।

তাই এ ধরনের কাল্পনিক প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকার জন্য আমি অনলাইন নিউজ পোর্টাল আমাদের সময় ডট কম-এর কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি। #বিজ্ঞপ্তি।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিবৃতিঃ এদিকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ডা. সৈয়দ আবদুল্লাহ
লোহাগাড়া চট্টগ্রামঃ কুরুচিপুর্ন বক্তব্য পরিহার করুন খেলতে চাইলে দরবেশহাটে গিয়ে খেলব চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল হক
মাওলানা উবায়দুর রহমান খান নদভী সাংবাদিক, শিক্ষাবিদ, কলামিস্ট রাশেদ খান মেনন। মরহুম আবদুর রহমান বিশ্বাস,
বাংলাদেশ সরকারের পক্ষ থেকে শ্রেষ্ঠ যুব সংগঠন পুরষ্কার প্রাপ্ত ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর পক্ষ
সাতকানিয়ার কেঁওচিয়ার ৯নং ওয়ার্ডস্থ নয়াপাড়ার মধ্যম নয়াপাড়া ইসলামী তরুণ সংঘ ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ২য়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত