, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

সম্পাদক পরিষদকে মানববন্ধন কর্মসূচি স্থগিত করার অনুরোধ তথ্যমন্ত্রী ইনুর

প্রকাশ: ২০১৮-০৯-২৬ ২১:৩৪:৪৭ || আপডেট: ২০১৮-০৯-২৬ ২১:৩৪:৪৭

Spread the love

সম্পাদক পরিষদকে মানববন্ধন কর্মসূচি স্থগিত করার অনুরোধ তথ্যমন্ত্রী ইনুরডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে সম্পাদক পরিষদের আহবান করা মানববন্ধন কর্মসূচি স্থগিত করার অনুরোধ জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

একই সঙ্গে জরুরি বৈঠকে মিলিত হওয়ার আগ্রহ প্রকাশ করা হয়েছে। বুধবার সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক মাহফুজ আনামের কাছে পাঠানো এক চিঠিতে তথ্যমন্ত্রী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের বিষয়ে সম্পাদক পরিষদের উদ্বেগ ও বিবৃতি তথ্য মন্ত্রণালয় গভীর মনযোগের সঙ্গে গ্রহণ করেছে।

চিঠিতে বলা হয়, সংবাদপত্রসহ সকল গণমাধ্যমের স্বাধীনতা, অবাধ তথ্যপ্রবাহ ও তথ্য অধিকারের প্রতি সরকারের আন্তরিকতা ও শ্রদ্ধা সমুন্নত রেখে বিষয়টির দ্রুত ও গ্রহণযোগ্য সমাধানের লক্ষ্যে সম্পাদক পরিষদের সঙ্গে বৈঠকের একান্ত প্রয়োজন।

আলোচনাসাপেক্ষে বিষয়টি নিষ্পত্তির সুযোগ রয়েছে বলে আমার দৃঢ় বিশ্বাস। তথ্যমন্ত্রী ইনু চিঠিতে বলেন, আগামী ৩০ সেপ্টেম্বর রোববার দুপুর ১২টায় তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে অথবা আপনাদের সুবিধাজনক তারিখ, সময় ও স্থানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক, ডাক, টেলিযোগাযোগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার ও প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীসহ আমি আপনাদের সঙ্গে জরুরি বৈঠকে মিলিত হতে আগ্রহী।

চিঠির শেষ অংশে সম্পাদক পরিষদ আহূত আগামী ২৯ সেপ্টেম্বর ২০১৮ শনিবারের মানববন্ধন কর্মসূচিটি স্থগিত রাখার জন্য আন্তরিকভাবে অনুরোধ জানান হাসানুল হক ইনু। প্রেস বিজ্ঞপ্তি।

ড. আসিফ নজরুল তার ফেসবুক পেইজে লিখেছেন, প্রশ্ন করেন কাকে? ভাবুন তো আওয়ামী লীগ সভানেত্রী
কুষ্টিয়া : জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের বিরুদ্ধে সাংবাদিকদের উদ্দেশে ‘বিরূপ’
অনলাইন নিউজ। ঢাকা: দেশের ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল বন্ধ করে
ছবি, সংগৃহীত। চট্টগ্রাম: জেলার পটিয়া থানায় ঢুকে অনলাইন টিভির সাংবাদিক পরিচয়
ছবি, সংগৃহীত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত