, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

পটিয়ায় তিন কোটি টাকার ইয়াবাসহ র‌্যাম্প মডেল সুমাইয়া এখন র‍্যাবের জালে

প্রকাশ: ২০১৮-০৯-২৩ ০০:৪৫:১২ || আপডেট: ২০১৮-০৯-২৩ ০০:৪৫:১২

Spread the love

 পটিয়ায় তিন কোটি টাকার ইয়াবাসহ র‌্যাম্প মডেল সুমাইয়া এখন র‍্যাবের জালেচট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে পৌনে দুই লাখ পিস ইয়াবাসহ এক নারী ও দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

র‌্যাবের কাছে তারা ‘মডেল’ হিসেবে দাবি করেন। ফটোশুট শেষে ঢাকায় ফিরছিলেন তারা।
আটককৃতরা হলেন- র‌্যাম্প মডেল সুমাইয়া আকতার (১৯), আর্টিস্ট অর্পন দাস (৩০) ও প্রাইভেটকার চালক মো. শরীফ (৩২)।

আটককৃতরা কক্সবাজার থেকে নম্বরবিহীন একটি প্রাইভেটকারযোগে ঢাকার দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারটি জব্দ করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার দাম প্রায় সাড়ে তিন কোটি টাকা বলে জানায় র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মিমতানুর রহমান বলেন, সোর্সের কাছ থেকে আগাম খবর পেয়ে পটিয়া শান্তিরহাট এলাকায় সড়কে অস্থায়ী একটি তল্লাশি চৌকি বসানো হয় র‌্যাবের পক্ষ থেকে। ওই সময় একটি প্রাইভেটকার নিয়ে চট্টগ্রামের দিকে আসছিলেন মডেল কন্যা সুমাইয়া ও তার দুই সহযোগী। প্রাইভেটকারটি থামিয়ে তল্লাশি করে তাদের কাছ থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে সুমাইয়া নিজেকে মডেল পরিচয় দেন। আর দুইজন তার সহযোগী বলে জানান।

মিমতানুর রহমান আরো বলেন, কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবাগুলো নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। ফটোশ্যুটের নামে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার করছিলেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেন তারা।সুত্রঃ পুর্বপশ্চিম ।

Logo-orginal