, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

বাংলাদেশকে ভালই জবাব দিচ্ছে ভারত

প্রকাশ: ২০১৮-০৯-২১ ২৩:০২:২৬ || আপডেট: ২০১৮-০৯-২১ ২৩:০২:২৬

Spread the love

বাংলাদেশকে ভালই জবাব দিচ্ছে ভারত ক্রীড়া ডেস্কঃ
১৭৪ রানের টার্গেটে ব্যাট করছে ভারত। এ রিপোর্ট লেখা অবধি উইকেটে অপরাজিত ওপেনার রোহিত শর্মা (৩২) এবং আম্বাতি রাইডু (৭)।

এশিয়া কাপের দুই ফাইনালিস্ট বাংলাদেশ-ভারত। সেবার বাংলাদেশকে হারিয়ে শিরোপা জিতেছিল টিম ইন্ডিয়া। এই আসরের সুপার ফোরের ম্যাচে দুবাইয়ে মুখোমুখি হয়ে বাংলাদেশ ৪৯.১ ওভার শেষে সব উইকেট হারিয়ে তোলে ১৭৩ রান। ওপেনিংয়ে নামেন শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা। ইনিংসের ১৫তম ওভারে দলীয় ৬১ রানের মাথায় প্রথম উইকেট হারায় ভারত। সাকিবের বলে এলবির ফাঁদে পড়ার আগে শিখর ধাওয়ান ৪৭ বলে চারটি চার আর একটি ছক্কায় করেন ৪০ রান।

দুবাইয়ে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় মাঠে নামে দুই দল। টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। দুই ওপেনার নাজমুল হোসেন শান্ত (৭) এবং লিটন দাসের (৭) বিদায়ে শুরুতেই চাপে পড়ে বাংলাদেশ। তিন নম্বরে নামা সাকিব ১৭ আর মুশফিকুর রহিম ২১ রান করেন। মোহাম্মদ মিঠুন ৯ রান করলেও মাহমুদুল্লাহ ২৫ রান করেন। এরপর মোসাদ্দেক ১২, মাশরাফি ২৬, মেহেদি হাসান মিরাজ ৪২ রান করলে ৪৯.১ ওভারে অলআউট হওয়ার আগে বাংলাদেশ করে ১৭৩ রান।

ভারতের পেসার জাসপ্রিত বুমরাহ তিনটি আর ভুবনেশ্বর তিনটি উইকেট নেন। স্পিনার রবীন্দ্র জাদেজা চারটি উইকেট পান।

এর আগে গ্রুপপর্বে নিজেদের প্রথম দুই ম্যাচেই জিতেছে ভারত। আর নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। ভারত প্রথম ম্যাচে হংকংকে উড়িয়ে দিয়ে পাকিস্তানের বিপক্ষেও জিতেছিল বড় ব্যবধানে। আগামী ২৩ সেপ্টেম্বর আবারো আফগানিস্তান এবং ২৬ সেপ্টেম্বর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে মাশরাফি-সাকিব-মুশফিকরা।

বাংলাদেশ-ভারত ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। খেলা দেখার জন্য ওয়েবসাইটটি ভিজিট করুন: https://www.rabbitholebd.com/
উৎসঃ সারাবাংলা।

Logo-orginal