, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে ইউপিডিএফের দুই কর্মীকে গুলি করে হত্যা

প্রকাশ: ২০১৮-০৯-২১ ১২:৫৫:০৩ || আপডেট: ২০১৮-০৯-২১ ১২:৫৫:০৩

Spread the love

রাঙ্গামাটিতে ঘুম থেকে তুলে ইউপিডিএফের দুই কর্মীকে গুলি করে হত্যা
রাঙ্গামটিতে টইলরত বিজিবির ফাইল ছবি
রাঙ্গামাটি: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার মহালছড়ির সীমান্তবর্তী রামসুপারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, আকর্ষণ চাকমা (৪২) ও শ্যামল কান্তি চাকমা সুমন্ত (৩০)।

জানা গেছে, সুমেন চাকমা নামে ওই এলাকার এক আত্মীয় বাড়ি বেড়াতে যান আকর্ষণ ও শ্যামল কান্তি। রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাদেরকে গুলি করে হত্যা করে ফেলে যায় দুর্বৃত্ততরা।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল লতিফ বলেন, ঘটনার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। লাশ উদ্ধারে ঘটনাস্থল গেছে পুলিশ। ওসি আব্দুল লতিফ আরও জানান, শুক্রবার ভোরে রামসুপারি পাড়া এলাকার নিজ বাসা থেকে ঘুম থেকে তুলে বাইরে এনে ওই দুজনের ওপর ৭-৮ রাউন্ড গুলি করে তাদের মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা।

তিনি জানান, নিহতরা আগে জেএসএসের (সংস্কার) কর্মী ছিলেন। পরে তারা দল পাল্টে ইউপিডিএফ (প্রসিত) করায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ বলেন, ‘ইউপিডিএফ প্রসিত গ্রুপ ও জেসএসএস সংস্কার গ্রুপের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এ ঘটনায় ইউপিডিএফ এর ২ জন সুমন্ত চাকমা ও আকর্ষণ চাকমার মৃত্যু হয়। নানিয়ারচর-মহালছড়ি সীমান্তবর্তী হওয়ায় ঘটনা স্থলে যেতে সময় লাগবে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। পরে বিস্তারিত জানাতে পারবো।’

Logo-orginal