, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

admin admin

রাজধানী রাইনখোলা মোড়ে বাসচাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

প্রকাশ: ২০১৮-০৯-০২ ১৯:৩৮:৪৭ || আপডেট: ২০১৮-০৯-০২ ১৯:৩৮:৪৭

Spread the love

রাজধানী রাইনখোলা মোড়ে  বাসচাপায় প্রাণ গেল পুলিশ কর্মকর্তার(ছবি, সারাবাংলা) ঢাকা: রাজধানীর শাহ আলীর রাইনখোলা মোড়ে যাত্রীবাহী বাসচাপায় পুলিশের উপ-পরিদর্শক উত্তম কুমার মারা গেছেন। তিনি রূপনগর থানায় কর্মরত ছিলেন।

রোববার (২ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে ফাঁকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

শাহ আলী থানার ডিউটি অফিসার জাহিদুল ইসলাম জানান, বিকালে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ঈগল পরিবহন নামের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় উত্তম।

রূপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বলেন, ‘পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সবাই ঘটনাস্থলে রয়েছেন। বাস, বাসের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। উত্তম কুমার এএসআই থেকে কিছু দিন আগে এসআই পদে পদোন্নতি পেয়েছিলেন। তিনি মোটরসাইকেল চালিয়ে থানায় যাচ্ছিলেন। এরই মধ্যে ঈগল পরিবহনের বাসটি তাকে চাপা দেয়।’

এদিকে শাহ আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন সারাবাংলাকে বলেন, ‘অনেকেই ঘটনাস্থল রাইনখোলা এলাকা বললেও মিরপুর কমার্স কলেজ বললে সবাই চেনে। সেখানে মোটরসাইকেল চালক এসআই উত্তম কুমারকে চাপা দেয় ঈগল পরিবহনের একটি বাস। ঘটনাস্থলেই উত্তম কুমার নিহত হন। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে নিয়ে যাওয়া হয়েছে।’ উৎসঃ সারাবাংলা।

Logo-orginal