, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

rtm

কুমিল্লা-৯ আসনে ধানের শীষ নিয়ে প্রস্তুত আবুল কালাম

প্রকাশ: ২০১৮-১০-১৭ ১৫:৫৭:৫৬ || আপডেট: ২০১৮-১০-১৭ ২০:৫৭:৫৪

Spread the love
কুমিল্লা-৯ আসনে ধানের শীষ নিয়ে প্রস্তুত আবুল কালাম

আরটিএমনিউজ২৪ডটকম, কুমিল্লা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে প্রস্তুুত বিএনপি। শক্তভাবে নির্বাচনে অংশ নিতে ইতিমধ্যে তৃণমূল মাঠপর্যায়ে সাংগঠনিক প্রস্তুুতি শুরু করেছে বিএনপি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার একান্ত আস্থাবাজন এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আশীর্বাদধন্য কেন্দ্রীয় বিএনপির শিল্প বিষয়ক সম্পাদক ও লাকসাম উপজেলা বিএনপি সভাপতি মো. আবুল কালাম (চৈতি কালাম) একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তিনি এখন এলাকায় (কুমিল্লা-৯ আসন) বেশ সরব।

লাকসাম উপজেলা বিএনপি সভাপতির দায়িত্ব পাওয়ার পর অতিতের চেয়েও বর্তমানে আবুল কালামের নেতৃত্বে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা বিএনপি আরো সুসংগঠিত ও উজ্জীবিত। প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ডে কেন্দ্র ঘোষিত কর্মসূচি নিয়মিত পালিত হচ্ছে। প্রতিটি কর্মসূচিতে তিনি নিজে অংশ নিচ্ছেন। এলাকার নেতাকর্মী ও জনগণের কাছে তার গ্রহণযোগ্যতা আগের চেয়ে অনেক বেশি। নিজ তহবিলে এলাকার অবকাঠামোগত উন্নয়নেও তিনি সক্রিয়, উন্নয়নে কোনো ঘাটতি নেই।

এছাড়াও তার নেতা কর্মী যারা রাজনৈতিক বিভিন্ন মামলা হামলার স্বীকার হয়েছেন, তিনি তাদের জামিনের ব্যবস্থাসহ নিয়মিত খোঁজ-খবর রাখছেন। নেতাকর্মীদের কাছে ব্যাপক জনপ্রিয় বিএনপির এই নেতা। তাছাড়া আন্দোলন-সংগ্রামেও রয়েছে তার ভূমিকা।

আবুল কালাম ছাড়া এ আসনে বিএনপি থেকে জয়লাভ করার মতো তেমন কোনো প্রার্থী এখনো প্রস্তুত হয়নি, তাই লাকসাম-মনোহরগঞ্জ (কুমিল্লা-৯) আসনের সর্বস্তরের জনগণ মনে করেন আবুল কালামের কোনো বিকল্প নেই।

লাকসাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান বাদল বলেন, ‘আমরা নির্যাতিত। আমরা নিপীড়িত। আমাদেরকে মিথ্যা ও গায়েবী মামলা দিয়ে হয়রানি করছে। যে সরকারের অধীনেই নির্বাচন হোক, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আবুল কালামের নেতৃত্বে কুমিল্লা-৯ আসন উপহার দেব।’

কুমিল্লা-৯ আসনে ৩ লাখ ৬১ হাজার ৫০০ ভোটারের মধ্যে এক লাখ ৭৯ হাজার ৪০০ নারী।

নিউজ ডেস্কঃ ২০০১ সাল। চারদলীয় জোটের ভূমিধস জয়। ইতিহাসে প্রথমবারের মতো ক্ষমতার অংশীদার হওয়ার সুযোগ
তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার এমন কোনো
আওয়ামী লীগ সরকারে আসার পর থেকে জনগণের আস্থা বিশ্বাস অর্জন করেছে, জনপ্রিয়তা আরও বৃদ্ধি পেয়েছে
মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা মামলার প্রধান আসামি অধ্যক্ষ সিরাজউদ্দৌলার পক্ষে আদালতে লড়াই করা আওয়ামী
ফেনীতে অগ্নিদগ্ধ মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বুধবার রাত সাড়ে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত