, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

admin

চট্টগ্রামে আয়ুব বাচ্চুর জানাযায় হাজারো ভক্তের ঢল

প্রকাশ: ২০১৮-১০-২০ ১৭:৫০:২৩ || আপডেট: ২০১৮-১০-২০ ১৭:৫০:২৩

Spread the love

চট্টগ্রামচট্টগ্রামে আয়ুব বাচ্চুর জানাযায় হাজারো ভক্তের ঢল চট্টগ্রাম:বন্দরনগরীর ছেলে আইয়ুব বাচ্চু। সেখানেই কেটেছে শৈশব-কৈশর। এরপর ঢাকা। ঢাকা ছাপিয়ে নামডাক বিশ্বজুড়ে।

নগরের দামপাড়া জমিয়তুল ফালাহ মসজিদে নামাজে জানাজা পড়ার উদ্দেশ্যে আনা হয়েছে সাদা কাফনে মোড়ানো আইয়ুব বাচ্চুর মরদেহ। সেখানে হাজারো ভক্তের ঢল নেমেছে।

শনিবার (২০ অক্টোবর) বিকেল ৩টার দিকে সিটি কর্পোরেশনের মরদেহ বহনকারী গাড়িতে তার মরদেহ আনা হয়। 

তবে এর আগেই ভক্তরা জমিয়তুল ফালাহ প্রাঙ্গণে এসে উপস্থিত হন। দূর–দূরান্ত থেকে তারা এসেছেন প্রিয় শিল্পীকে শেষ বিদায় জানাতে।

মরদেহ রাখা হয়েছে মসজিদের সামনে। সেখানে শ্রদ্ধা জানাচ্ছেন সবাই।

বাদ আসর এই মাঠেই আইয়ুব বাচ্চুর নামাযে জানাযা হবে। এরপর দাফনের জন্য নেয়া হবে ১৫ বছর আগে মাকে দাফন করা সেই চৈতন্যগলির বাইশ মহল্লার কবরস্থানে।

ইতোমধ্যে জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদ প্রাঙ্গনে হাজির হয়েছেন জেলার শীর্ষ কর্মকর্তা থেকে শুরু করে ব্যবসায়ী, রাজনীতিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা। আছেন হাজারো ভক্ত।

সেখানে উপস্থিত ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান, আইয়ুব বাচ্চুর বাবা মো. ইসহাক, নগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, শিল্পী পার্থ বড়ুয়া প্রমুখ।

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালত চলাকালীন সময়ে হোছনাবাদ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান
ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ বালু তোলার দায়ে দুটি
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় মাছের পোনা অবমুক্ত ও ৭৯ প্রাতিষ্ঠানিক জলাশয়ের জন্য
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ দীর্ঘ ২০ বছর পর রাঙ্গুনিয়ায় হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে
চট্টগ্রামঃ নগরীতে ভিসাসহ নিজের ও পরিবারের পার্সপোর্ট হারিয়ে পাগল প্রায় এক সৌদি আরব প্রবাসী। প্রবাসীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal