, সোমবার, ১৭ জুন ২০১৯

admin

চট্টগ্রামে পাঠাও”র বর্ষপুর্তি উদযাপন

প্রকাশ: ২০১৮-১০-১২ ১৩:৫৫:৫৬ || আপডেট: ২০১৮-১০-১২ ১৩:৫৫:৫৬

Spread the love

চট্টগ্রামে পাঠাও"র বর্ষপুর্তি উদযাপন
চট্টগ্রামঃ দেশের সবচাইতে জনপ্রিয় ও প্রসিদ্ধ বাইক রাইড সার্ভিস পাঠাও লিমিটেড চট্টগ্রামে এক বছর পূর্তি উদযাপন করছে । ২০১৭ সালের ১০ অক্টোবর দেশের শীর্ষস্থানীয় রাইড শেয়ারিং কোম্পানি পাঠাও চট্টগ্রামের মানুষের জন্য রাইড শেয়ারিং সেবা চালু করে।

কার্যক্রমের এক বছর পূর্তিতে পাঠাও ১১ থেকে ১৩ অক্টোবর পর্যন্ত নগরীর জিইসি কনভেনশন সেন্টারে পিএইচপি মোটর উৎসবে অংশগ্রহণ করেছে। অনুষ্ঠানে পাঠাওয়ের নানা আয়োজন থাকছে। বর্ষপূর্তিতে যেমন কেক কাটা হবে, তেমনি রাইডার ও ক্যাপ্টেনদের নিবন্ধনও করা হবে। সঙ্গে থাকবে প্রশিক্ষণ। রোমাঞ্চকর এই আয়োজনে অংশগ্রহণের মাধ্যমে পাঠাও লিমিটেড সকল বাইকারদের সাথে দেশকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার উপলক্ষ পালন করে। এ ছাড়া বাইক স্টান্টিং ও মোটর প্রদর্শনীও আয়োজন করা হবে।

অনুষ্ঠানে গান পরিবেশন করবে শিরোনামহীন, মেহরিন ও এলআরবিসহ অন্যান্য জনপ্রিয় শিল্পীবৃন্দ। অন্যান্য মোটর কোম্পানিও এতে অংশ নেবে। এই সব রোমাঞ্চকর আয়োজনের মধ্যে, পাঠাও দেশের বাইক প্রেমীদের একত্রে মিলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরণা যোগানোর চেষ্টা করে ।

পাঠাও লিমিটেডের সিইও হোসেন এম ইলিয়াস বলেন, ‘রাইড শেয়ারিংসহ চট্টগ্রামের মানুষদের অন্যান্য ডিজিটাল সেবা দিতে পেরে আমরা অত্যন্ত সম্মানিত বোধ করছি। চট্টগ্রামের মানুষের সহযোগিতা ও মতামত ছাড়া আমাদের পক্ষে এই সেবা কার্যকরভাবে পরিচালনা করা সম্ভব হতো না। পিএচপি মোটর উৎসব’১৮-এর অংশ হতে পেরে আমরা আনন্দিত।

আমাদের কঠোর পরিশ্রমী রাইডারদের উৎসাহিত করতে এটি অত্যন্ত উল্লেখযোগ্য একটি উদ্যোগ। আমরা আজ যে পাঠাও হতে পেরেছি, তা শুধু রাইডারদের জন্যই সম্ভব হয়েছে। পাঠাও চট্টগ্রাম যে এক বছর পূর্ণ করতে পেরেছে, তাতে আমরা অত্যন্ত আনন্দিত। আপনারা সবাই আমাদের স্বপ্নে আস্থা রেখেছেন এবং পাঠাওকে আজকের জায়গায় নিয়ে এসেছেন-সে জন্য সবাইকে ধন্যবাদ। #প্রেস বিজ্ঞপ্তি

দীর্ঘ ২৫০ বছর পর পরিবর্তন এসেছে জেলখানার সকালের নাস্তার ম্যানুতে। বৃটিশ আমলে কারাগার প্রতিষ্ঠার পর
পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় চট্টগ্রাম নগরীর অক্সিজেন মোড়ে তৈরি হয়েছে এক রকমের জলাবদ্ধতা। সামান্য
সাখাওয়াত হোসাইন ফরহাদ,  বাঁশখালী প্রতিনিধি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পূর্ব বৈলছড়ী অভ্যারখীল
ইসমাঈল হোসেন নয়ন,  রাংগুনীয়া প্রতিনিধি রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বই পড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও
চট্টগ্রামের বহুল প্রত্যাশার ইম্পেরিয়াল হাসপাতাল আজ শনিবার আনুষ্ঠানিকভাবে শুরু করেছে তার সেবা কার্যক্রম। শনিবার (১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal