, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

admin

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় জিডি সেনা সদরের

প্রকাশ: ২০১৮-১০-১৫ ১৭:৪৬:২০ || আপডেট: ২০১৮-১০-১৫ ১৭:৪৬:২০

Spread the love

জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় জিডি সেনা সদরের
জাফরুল্লাহ
সময় টেলিভিশনের ‘টকশো’তে সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ সম্পর্কে ভুল তথ্য উপস্থাপনের জন্য গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) রাতে ঢাকা ক্যান্টনমেন্ট থানায় জিডিটি করেন সেনা সদরের মেজর এম রকিবুল আলম।

জাগো নিউজকে জিডির বিষয়টি নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানার পরিদর্শক (তদন্ত) কবির হোসেন হাওলাদার। তিনি বলেন, ‘মহানগর গোয়েন্দা (ডিবি) দক্ষিণ বিভাগে জিডিটি হস্তান্তর করা হয়েছে। তারাই এই মামলার তদন্ত করবে।’

জিডিতে উল্লেখ করা হয়েছে, ৯ অক্টোবর রাতে সময় টিভির সম্পাদকীয় অনুষ্ঠানে সেনাপ্রধান সম্পর্কে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, বিদ্বেষপ্রসূত ও ষড়যন্ত্রমূলক। তিনি কেন, কী উদ্দেশ্যে এবং কাদের প্ররোচনায় এ বক্তব্য দিয়েছেন- তা তদন্তের জন্য জিডিতে দাবি জানানো হয়।

সময় টিভির টকশোতে ‘সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ কোর্ট মার্শালও হয়েছেন’সহ নানা ধরনের অসত্য বক্তব্য তুলে ধরেন ডা. জাফরুল্লাহ। এর দুইদিন পর সংবাদ সম্মেলন করে ডা. জাফরুল্লাহ বলেন, সেনাপ্রধানকে নিয়ে টেলিভিশনের টকশোতে বিরূপ মন্তব্যের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। জেনারেল আজিজ আহমেদ কখনও চট্টগ্রামের জিওসি বা কমান্ডেন্ট ছিলেন না। তার বিরুদ্ধে কখনও কোর্ট মার্শালও হয়নি। অসাবধানতাবশত এসব তথ্য বক্তব্যে এসেছে।

কক্সবাজারঃ আমরা কাউকে ক্ষমতায় বসানো বা কোনো দল ভাঙ্গার মিশন নিয়ে আসিনি। কারো ঘরে আগুন
২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর। ২২ বছর বয়সী রাসেল মায়ের কাছে থেকে পাঁচ হাজার টাকা নিয়ে
ছয় দিনের ব্যবধানে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চোষপাড়া সীমান্তে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত
পরকীয়া প্রেমের টানে দুই সন্তানের জননী ইয়াসমিন আক্তার পলি (৩৪) প্রবাসী স্বামীর সন্তান ও সম্পদ
পরনে লুঙ্গি, শরীরে গেঞ্জি। পায়ে ছেঁড়া স্যান্ডেল। কাঁধে রাজমিস্ত্রির কাজে ব্যবহৃত বেলচা। তবে আপাতত দৃষ্টিতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত