, সোমবার, ১৭ জুন ২০১৯

admin

পাহাড়তলীতে টিউশনি থেকে বের হতেই খুন হলেন বিশ্বনাথ

প্রকাশ: ২০১৮-১০-১২ ১৩:৪৭:৩১ || আপডেট: ২০১৮-১০-১২ ১৩:৪৭:৩১

Spread the love

পাহাড়তলীতে টিউশনি থেকে বের হতেই খুন হলেন বিশ্বনাথ
নগরীর পাহাড়তলীতে বিশ্বনাথ ধর (২৮) নামে রক্তাক্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিশ্বনাথ পাহাড়তলী থানা পূজা উদযাপন পরিষদের অর্থ সম্পাদক ও মহানগর উপ কমিটির সদস্য। গতকাল রাত ৮টা নাগাদ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সাগরিকা গরুর বাজার সংলগ্ন শিববাড়ি মোড় থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। বিশ্বনাথ দক্ষিণ কাট্টলী বণিক পাড়া এলাকার মিলন ধরের ছেলে।

পাহাড়তলী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সুদীপ কুমার দাশ বলেন, টিউশনি করে বের হওয়ার সময় রাস্তায় এক যুবক বিশ্বজিৎকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খুনের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি। চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন তালুকদার আজাদীকে বলেন, মাস্টার্স পাস করা বিশ্বনাথ একজন ভালো ছেলে ছিল। টিউশনি করতো সে। কিছুদিন আগে পাহাড়তলী থানা কমিটির দ্বিবার্ষিক সম্মেলনে সে অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছিল। তার মত ছেলে খুন হবে এটা ভাবা যায় না।

বিশ্বনাথ খুনের ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ। পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত এক বিবৃতিতে বিশ্বনাথের হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবি জানান।উৎসঃ আজাদী।

দীর্ঘ ২৫০ বছর পর পরিবর্তন এসেছে জেলখানার সকালের নাস্তার ম্যানুতে। বৃটিশ আমলে কারাগার প্রতিষ্ঠার পর
পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় চট্টগ্রাম নগরীর অক্সিজেন মোড়ে তৈরি হয়েছে এক রকমের জলাবদ্ধতা। সামান্য
সাখাওয়াত হোসাইন ফরহাদ,  বাঁশখালী প্রতিনিধি চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পূর্ব বৈলছড়ী অভ্যারখীল
ইসমাঈল হোসেন নয়ন,  রাংগুনীয়া প্রতিনিধি রাঙ্গুনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বই পড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও
চট্টগ্রামের বহুল প্রত্যাশার ইম্পেরিয়াল হাসপাতাল আজ শনিবার আনুষ্ঠানিকভাবে শুরু করেছে তার সেবা কার্যক্রম। শনিবার (১৫

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal