, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

admin

পাহাড়তলীতে টিউশনি থেকে বের হতেই খুন হলেন বিশ্বনাথ

প্রকাশ: ২০১৮-১০-১২ ১৩:৪৭:৩১ || আপডেট: ২০১৮-১০-১২ ১৩:৪৭:৩১

Spread the love

পাহাড়তলীতে টিউশনি থেকে বের হতেই খুন হলেন বিশ্বনাথ
নগরীর পাহাড়তলীতে বিশ্বনাথ ধর (২৮) নামে রক্তাক্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত বিশ্বনাথ পাহাড়তলী থানা পূজা উদযাপন পরিষদের অর্থ সম্পাদক ও মহানগর উপ কমিটির সদস্য। গতকাল রাত ৮টা নাগাদ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সাগরিকা গরুর বাজার সংলগ্ন শিববাড়ি মোড় থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। বিশ্বনাথ দক্ষিণ কাট্টলী বণিক পাড়া এলাকার মিলন ধরের ছেলে।

পাহাড়তলী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সুদীপ কুমার দাশ বলেন, টিউশনি করে বের হওয়ার সময় রাস্তায় এক যুবক বিশ্বজিৎকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খুনের ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি। চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি চন্দন তালুকদার আজাদীকে বলেন, মাস্টার্স পাস করা বিশ্বনাথ একজন ভালো ছেলে ছিল। টিউশনি করতো সে। কিছুদিন আগে পাহাড়তলী থানা কমিটির দ্বিবার্ষিক সম্মেলনে সে অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছিল। তার মত ছেলে খুন হবে এটা ভাবা যায় না।

বিশ্বনাথ খুনের ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদ। পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত এক বিবৃতিতে বিশ্বনাথের হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবি জানান।উৎসঃ আজাদী।

নগরীর নয়টি সরকারি স্কুলে ৩ হাজার ৯০৮টি আসনের বিপরীতে ভর্তির আবেদন পড়েছে ৪৮ হাজার ৩৩৯টি।
চট্টগ্রামের মাটি ও গণমানুষের প্রিয় নেতা চট্টলবীর জননেতা আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী আজ
চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় নিজ বাসায় খুন হয়েছেন খুন হয়েছেন তোফায়েল আহমেদ রফিক (৬০)
ফটিকছড়ি, চট্টগ্রামঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম-২ ফটিকছড়ি সংসদীয় অাসনে ব্যাপক গণসংযোগ করেছে
চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. আফছারুল আমীনের

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত