, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar rtm

বান্দরবানে আগুনে পুড়লো ১৩ দোকান, ৫ বসতঘর ও ৪ টমটম

প্রকাশ: ২০১৮-১০-১১ ১১:১৮:৩০ || আপডেট: ২০১৮-১০-১১ ১১:১৯:৪৩

Spread the love
বান্দরবানে আগুনে পুড়লো ১৩ দোকান, ৫ বসতঘর ও ৪ টমটম

বান্দরবান প্রতিনিধি, আরটিএমনিউজ২৪ডটকম: বান্দরবান শহরের ক্যাচিংঘাটা বাজারে অগ্নিকাণ্ডে ১৩টি দোকান, ৫টি বসতঘর ও ৪টি ব্যাটারি চালিত টমটম গাড়ি ভস্মীভূত হয়েছে। এসময় বসতবাড়ির একটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একজন নারীসহ ৬জন আহত হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ঐ এলাকার ব্যাটারিচালিত টমটম গাড়ির একটি ম্যাকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানিয়েছেন।

প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় দমকল বাহিনীর বান্দরবানের ১টি ও চট্টগ্রামের সাতকানিয়ার ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

আহতরা হলেন, জেসমিন আক্তার (২৮), মো. আনিসুর রহমান (২৫), জাহাঙ্গীর হোসেন (৪০), রনি দত্ত (২২), জয়নাল আবেদিন (২৭) ও নওসাদ করিম (৩৪)। জেসমিন আক্তার ও আনিসুর রহমানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। তাদের শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গেছে।

ঘটনার খবর পেয়ে সকালে জেলা প্রশাসক দাউদুল ইসলাম ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এছাড়া সেনাবাহিনীর পক্ষ হতে ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার দেয়া হয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, একটি মেকানিকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমরা খবর পাই। এসময় ১৩টির মত দোকান ও ৫টি বসতঘর ও ৪টি টমটম গাড়ি আগুনে পুড়ে গেছে।

Logo-orginal