, সোমবার, ২৭ মে ২০১৯

admin

মসজিদে নববী থেকে দোয়া চেয়েছেন হাফেজ হোসাইন আহমদ

প্রকাশ: ২০১৮-১০-১০ ১৬:৪৪:৩৮ || আপডেট: ২০১৮-১০-১০ ১৬:৪৪:৩৮

Spread the love

মদিনায়মসজিদে নববী থেকে দোয়া চেয়েছেন হাফেজ হোসাইন আহমদ (ভিডিও) ইন্টারন্যাশনাল কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বাংলাদেশি কিশোর হাফেজ হোসাইন আহমদ ও তার উস্তাদ সকলের নিকট দোয়া চেয়েছেন।

সবাই বাংলাদেশের জন্য দোয়া করেন,
বাংলাদেশ সময় আজ রাত ১২ টার দিকে ফলাফল ঘোষণা হওয়ার কথা রয়েছে ইনশাআল্লাহ! মসজিদে নববী থেকে!

১২০ টি দেশকে নিয়ে অনুষ্টিতব্য সৌদি আরবের মসজিদে নববিতে প্রথমবারের মতো নবী করীম(স)এর রওজার পাশেই এ বিশ্ব কুরআন প্রতিযোগিতা ২০১৮ চলছে ১২০ টি দেশের প্রতিযোগী এ প্রতিযোগিতায় অংশগ্রহন করেছে!!

এই প্রতিযোগিতায় অংশ নিতে হাফেজ হসাইন আহমাদ ও তার উস্তাদ শায়েখ নেছার আহমাদ আন নাছিরী!বাংলাদেশ থেকে সৌদি আরবে মদিনাতে যান গত ৩/১০/২০১৮তারিখে ,

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রনালয়ের মাধ্যমে হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী পরিচালিত দনিয়া/সাইনবোর্ড যাত্রাবাড়ীস্থ ঢাকার একাধিকবার বিশ্বসেরা পুরস্কারপ্রাপ্ত হিফজ মাদরাসা মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসার ছাত্র ,হাফেজ হোসাইন আহমাদ।

হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরী জানান,আমার আর হোসাইনের খাওয়া দাওয়া ঘুম কিছুই ভালভাবে চলছেনা ১৮ কোটি মানুষের জন্য বাংলাদেশের লালা সবুজের পতাকার সম্মান সমুন্নত রাখার জ্ন্য ,আমার আর হোসাইনের নবীর রওজার পাশের প্রতিদিনের চোখের পানি আর আমার মাদরাসার শত শত ছাত্রদের শত শত রোজা বিভিন্ন আমল বাংলাদেশের লাখো মানুষসহ হাজার হাজার প্রবাসীদের দোয়া আমাদেরকে সাহস যোগিয়েছে দোয়া করেছে সবার দোয়া আল্লাহ তায়ালার অশেষ মেহেরবানী বাংলাদেশ ভালো পরেছে আমরা সর্ব প্রথম আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ!

এছাড়াও এযাবৎ অত্র মাদরাসার ছাত্ররা সৌদিআরবে ৭ বার , মিশরে ৩ বার, আলজেরিয়া ২ বার, লিবিয়া ১ বার, ইরান ৫ বার, কুয়েত ত বার, কাতার ১ বার, গাম্বিয়া ১ বার, বাহরাইন ২ বার, দুবাই ৩ বার ও জর্দানে ৬ বার বিশ্ব কুরআন প্রতিযোগিতায় ১ম, ২য়, ৩য় স্থান অধিকার করে বিশ্ব দরবারে বাংলাদেশের সম্মানকে আলোকিত করেছে এবং জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত এন টিভি, বাংলাভিশন, আর টিভি, মাছরাঙা টিভিসহ বিভিন্ন টিভি চ্যানেলে মাহে রমজানে প্রচারিত হিফজুল কুরআন প্রতিযোগিতায় একাধিকবার ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকরে আসছে নিয়মিত। বাংলাদেশের লাল-সবুজের পতাকাকে বিশ্ব দরবারে সমুজ্জল করায় সৌদি সরকারের পাশাপাশি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সৌদি সরকার দুবায়ের শাসখগণ শ্রেষ্ঠ শি¶া প্রতিষ্ঠানের এ্যাওয়ার্ড তুলে দেন বাংলাদেশে অত্যাধুনিক হিফজ মাদরাসার রূপকার বহুগ্রন্হ্যপ্রণেতা শায়েখ হাফেজ ক্বারী নেছার আহমাদ আন নাছিরীর ও তার বিশ্ববিজয়ী হাফেজ ছাত্রদের হাতে,আপনার সন্তানকে বিশ্বজয়ী হাফেজ হিসেবে গড়ে তুলতে যোগাযোগ করতে পারেন-০১৭০৫০৬৮৮৮৫/০১৬৭৪৪২৭০৮৮।

মার্কিন এক যাজক মুসলমান হওয়ার পর বলেছেন, সৌদি আরবে যাওয়ার পর বন্ধুত্বপূর্ণ আতিথেয়তায় মুগ্ধ হয়ে
সুহাইলা মোসতাফা। বয়স মাত্র সাত বছর দু’মাস হয়েছে। মাত্র ২ বছর ৩ মাসে মায়ের কাছে
বাংলাদেশের শিশু-কিশোর হাফেজ-কারিরা আন্তর্জাতিক হিফজুল কোরআন ও কেরাত প্রতিযোগিতায় বিশ্ববাসীর নজর কাড়ছেন সুমধুর তেলাওয়াত ও
মাত্র ৪ মাস ২৫ দিনে ৩০ পারা পবিত্র কুরআন মজীদের হিফজ করে বিরল দৃষ্টান্ত স্থাপন
কাতারে কুরআন প্রতিযোগিতায় ৪০০ জনকে পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেন বাংলাদেশী হেদায়েত উল্লাহ কাতারে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal