, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

শত প্রতিকুতা সত্ত্বেও নয়া দিগন্ত মানুষের অধিকারের কথা বলেছেঃ ফখরুল

প্রকাশ: ২০১৮-১০-২৫ ১৪:২০:৪০ || আপডেট: ২০১৮-১০-২৫ ১৪:২০:৪০

Spread the love

দৈনিকশত প্রতিকুতা সত্ত্বেও নয়া দিগন্ত মানুষের অধিকারের কথা বলেছেঃ ফখরুল নয়া দিগন্ত প্রতিকূলতা ও বহু বাধার মাঝেই তার দর্শন ধরে রাখার চেষ্টা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

দৈনিক নয়া দিগন্তের ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানাতে আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তিনি নয়া দিগন্ত অফিসে আসেন।

শুভেচ্ছা বক্তব্যে মির্জা ফখরুল বলেন, ‘নয়া দিগন্ত দীর্ঘ ১৪ বছর ধরে প্রতিকূলতার সাথে সংগ্রাম করে চলেছে। এখন একটা সময় চলছে যখন শুধু নয়া দিগন্তই নয় সমগ্র জাতির জন্যই ক্রান্তিকাল হিসেবে বিবেচিত হচ্ছে। প্রতিকূলতা বাধার মাঝেই নয়া দিগন্ত তার যে মূল লক্ষ, তার যে দর্শন তা ধরে রাখার চেষ্টা করেছে। অর্থাৎ গণতন্ত্রের কথা বলেছে, মানুষের অধিকারের কথা বলেছে।’

তিনি আশা করেন, প্রতিকূলতার মাঝে কাজ করার যে অভিজ্ঞতা তারা তা ভবিষ্যতেও কাজে লাগাবেন। নয়া দিগন্ত আরো ভালো করুক, নয়া দিগন্ত আরো বেশি মানুষের কাছে পৌঁছে যাক, নয়া দিগন্ত সত্যিকার অর্থেই একটা নতুন দিগন্তের সূচনা করুক এটাই প্রত্যাশা।

এর আগে তিনি নয়া দিগন্তের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এমাজউদ্দিন আহমদ, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীক, বিএনপি নেতা ফজলুল হক মিলন, শায়রুল কবির খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. সুকোমল বড়ুয়া প্রমুখ।

Logo-orginal