, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

৬০ ফুট ওপর থেকে পড়লো হেলিকাপ্টার” রক্ষা পেল সাগর,ফেরদৌসি, ফারজানা

প্রকাশ: ২০১৮-১০-১১ ১৭:৪৫:৪২ || আপডেট: ২০১৮-১০-১১ ১৭:৪৬:১৬

Spread the love

৬০ ফুট ওপর থেকে পড়লো হেলিকাপ্টার" রক্ষা পেল সাগর,ফেরদৌসি, ফারজানা৬০ ফুট ওপর থেকে থুবড়ে পড়লো হেলিকাপ্টার। এই হেলিকাপ্টারে যাত্রী হিসেবে ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরসহ মোট ছয়জন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়। এ সময় হেলিকপ্টারে ছিলেন ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলী। দুর্ঘটনায় সবাই আঘাত পেয়েছেন। ফরিদুর রেজা সাগর, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলীকে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী বিমানবন্দরে নেওয়া হয়েছে। ঢাকায় নিয়ে তাদের চিকিৎসা দেওয়া হবে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।

অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। পাইলট জানিয়েছেন, হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ। পুলিশ সবাইকে উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে যায়। তবে তাদের কারও আঘাতই গুরুতর নয়।

জাহাঙ্গীর আলম জানান, হেলিকপ্টারটি মাত্র ১০ হাত দূরে পড়লেই দুর্ঘটনা মারাত্মক হতে পারত। সু্ত্রঃ নয়া দিগন্ত।

নির্বাচন কমিশন ভবনের প্রবেশপথের ঠিক সামনে মোটরসাইকেল থেকে নেমে সোজা চলে গেলেন অভ্যর্থনা ডেস্কে। গিয়েই
প্রেম-বিচ্ছেদ এসব নিত্যসঙ্গী ব্রাজিলের সুপারস্টার নেইমারের। এ পর্যন্ত একাধিক তরুণীর প্রেমে পড়েছেন। কিছু দিন পর
ছবি, সংগৃহীত। কয়েকদিন আগে মুক্তিপ্রাপ্ত দেবী সিনেমার নামে উগ্র হিন্দুত্ববাদ
ছবি, দৈনিক আজাদী চট্টগ্রামঃ এই রূপালি গিটার ফেলে, সেই তুমি, ফেরারি
সালমান মোক্তাদিরকে পেছনে ফেলে এখন দেশের শীর্ষ ইউটিউবার তৌহিদ আফ্রিদী। বৃহস্পতিবার সাড়ে ১০টা পর্যন্ত তার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত