, সোমবার, ১৯ আগস্ট ২০১৯

admin

৬০ ফুট ওপর থেকে পড়লো হেলিকাপ্টার” রক্ষা পেল সাগর,ফেরদৌসি, ফারজানা

প্রকাশ: ২০১৮-১০-১১ ১৭:৪৫:৪২ || আপডেট: ২০১৮-১০-১১ ১৭:৪৬:১৬

Spread the love

৬০ ফুট ওপর থেকে পড়লো হেলিকাপ্টার" রক্ষা পেল সাগর,ফেরদৌসি, ফারজানা৬০ ফুট ওপর থেকে থুবড়ে পড়লো হেলিকাপ্টার। এই হেলিকাপ্টারে যাত্রী হিসেবে ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরসহ মোট ছয়জন। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এই দুর্ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, গোদাগাড়ী থেকে উড্ডয়নের পরপরই হেলিকপ্টারটি ৬০ ফুট ওপর থেকে মুখ থুবড়ে পড়ে যায়। এ সময় হেলিকপ্টারে ছিলেন ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলী। দুর্ঘটনায় সবাই আঘাত পেয়েছেন। ফরিদুর রেজা সাগর, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলীকে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী বিমানবন্দরে নেওয়া হয়েছে। ঢাকায় নিয়ে তাদের চিকিৎসা দেওয়া হবে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রাজশাহীর আনোয়ারা ফাহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় চ্যানেল আইয়ের ‘স্বর্ণকিশোরী’ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে যোগ দেন চ্যানেল আইয়ের এমডি ফরিদুর রেজা সাগর, কণ্ঠশিল্পী ফেরদৌস আরা ও স্বর্ণকিশোরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ফারজানা ব্রাউনিয়া।

অনুষ্ঠান শেষে তারা হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিলেন। পাইলট জানিয়েছেন, হেলিকপ্টারটি ৬০ ফুট ওঠার পর নিয়ন্ত্রণ হারায়। পাইলট হেলিপ্যাডে অবতরণ করার চেষ্টা করেন। তবে এটি মুখ থুবড়ে পাশে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় ফায়ার সার্ভিস ও গোদাগাড়ী থানার পুলিশ। পুলিশ সবাইকে উদ্ধার করে প্রথমে গোদাগাড়ী উপজেলা সদরের একটি হাসপাতালে নিয়ে যায়। তবে তাদের কারও আঘাতই গুরুতর নয়।

জাহাঙ্গীর আলম জানান, হেলিকপ্টারটি মাত্র ১০ হাত দূরে পড়লেই দুর্ঘটনা মারাত্মক হতে পারত। সু্ত্রঃ নয়া দিগন্ত।

পশ্চিম বাংলার জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো ‘সারেগামাপা’র মধ্য দিয়ে বছর খানেকও হয়নি গানের জগতে পা
রাকিব উদ্দীন, চট্টগ্রামঃ গল্প নির্ভর নাটক নির্মাণের জন্য জনপ্রিয় সময়ের আলোচিত নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।
মো. রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট ভাষা হলো সাহিত্য ও সংস্কৃতির মাধ্যম। ইতিহাস ও ঐতিহ্যের বাহন।
সৌদি আরবের জেদ্দায় পোঁছেছে দক্ষিণ কোরিয়ার "স্ট্রে কিডস ব্যান্ডের কিশোররা" । বিনোদন শিল্পে দক্ষিণ কোরিয়া
মোহাম্মদ রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট  নূপুর রিনিঝিনি শব্দ তরঙ্গ।প্রদীপের মোহনীয় আলো।আর ভেসে আসা আনন্দধারা বহিছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal