, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

কুমারিত্ব নিয়েই যত খেলা বগুড়ার লিলির

প্রকাশ: ২০১৮-১০-২৬ ০০:৩৩:২০ || আপডেট: ২০১৮-১০-২৬ ০০:৩৩:২০

Spread the love

কুমারিত্ব নিয়েই যত খেলা বগুড়ার লিলিরশাপলা আকতার লিলি। কুমারিত্ব নিয়েই যার খেলা। সেটিকে হাতিয়ার করে এক সংসার থেকে করছেন আরেক সংসার। মামলা, জেল-জরিমানাও যাকে থামাতে পারছে না।

সর্বশেষ বুধবার বিয়ে গোপন করে কুমারি সেজে আরেকটি বিয়ে করার ঘটনায় প্রথম স্বামীর দায়ের মামলায় লিলিকে দোষী সাব্যস্ত করেছেন বগুড়ার একটি আদালত।

এতে তার দুই বছরের সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম দণ্ড দেয়া হয়েছে।

শাপলা আকতার লিলি গাবতলী থানাধীন মহিষাবান গ্রামের আবুল কালামের মেয়ে।

বগুড়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক মোছা. আছমা মাহমুদ এ রায় দেন। অবশ্য এ সময় লিলি আদালতে উপস্থিত ছিলেন না।

মামলা সূত্রে জানা গেছে, লিলি প্রথমে বিয়ে করেন শাজাহানপুর উপজেলার শেরকোল গ্রামের মৃত আফছার আলীর ছেলে মো. রাজু আহম্মেদকে।

এই সংসারে থাকা অবস্থাতেই কুমারি সেজে গাবতলী উপজেলার ধোড়া গ্রামের আমজাদ হোসেন মোল্লার ছেলে আপেল মাহমুদ রনিকে বিয়ে করেন।

বিষয়টি জানাজানি হলে লিলির প্রথম স্বামী রাজু আহম্মেদ ৬ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে গাবতলী মডেল থানার এসআই জাহিদুল ইসলাম তদন্ত প্রতিবেদন দাখিল করেন।

সাক্ষ্যগ্রহণ শেষে গতকাল বুধবার আদালত এই মামলায় লিলিকে ২ বছরের কারাদণ্ড ও অর্থদণ্ড করেছেন।
এর আগেই অবশ্য বিয়ে নিয়ে প্রতারণা করায় দ্বিতীয় স্বামী আপেল মাহমুদ রনি বাদী হয়ে আদালতে একই ধরনের মামলা করেছিলেন।

সেই মামলায় চলতি বছরের ৩ জানুয়ারি আদালত শাপলা আকতার লিলিকে ১ বছর ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড দিয়েছিলেন এবং ৫ হাজার টাকা জরিমানা করেছিলেন। তবে দুই মাস সাজা ভোগ করার পর আপিল করে জামিনে বের হন লিলি। এরপর থেকে তিনি পলাতক। উৎসঃ পরিবর্তন ডটকম।

Logo-orginal