, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েতে বাংলাদেশী নিখোঁজের অভিযোগ পরিবারের

প্রকাশ: ২০১৮-১০-২১ ১৭:০৭:৪৬ || আপডেট: ২০১৮-১০-২১ ১৭:০৭:৪৬

Spread the love

কুয়েতকুয়েতে বাংলাদেশী নিখোঁজের অভিযোগ পরিবারের সিটিঃ নুর মোহাম্মদ নামে নিখোঁজ এক কুয়েত প্রবাসী বাংলাদেশীর পরিবার গতকাল কুয়েত সিটির এক হোটেলে সংবাদ সম্মেলন করেছে।

গত ২৭ সেপ্টেম্বর থেকে কুয়েত প্রবাসী এ রেমিটেন্স যোদ্ধা নিখোঁজ রয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, নিখোঁজ নুর মোহাম্মদের তিন মেয়ে, আরিফা নুর, মারুফা নুর,সাফা নুর ও সহধর্মিণী আসমা আক্তার।

নুর মোহাম্মদ, পেশায় একজন ব্যবসায়ী,তিন মেয়ে ও স্ত্রী নিয়ে কুয়েতের হাওয়াল্লি এলাকায় বসবাস করছিলেন।
গত ২৭ সেপ্টেম্বর থেকে নুর মোহাম্মদকে খুঁজে পাওয়া যাচ্ছেনা, এরই মধ্যে কুয়েতের সকল পুলিশ ষ্টেশন ও হাসপাতাল গুলোতে খুঁজ নিয়ে দেখা হয়েছে, কিন্তু নুর মোহাম্মদকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছেনা।
এদিকে নুর মোহাম্মদকে কোথাও খুঁজে না পাওয়াতে নিখোঁজ নুর মোহাম্মদের পরিবার কুয়েত সিটির এক হোটেলে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে নিখোঁজ নুর মোহাম্মদের স্ত্রী আসমা আক্তার বলেন, নুর মোহাম্মদের এক বন্ধুর সহযোগিতায় তিনি তার স্বামীকে ২৩ দিন ধরে কুয়েতের বিভিন্ন জায়গায় খুঁজাখুঁজি করছেন।

এদিকে সংবাদ সম্মেলনে নুর মোহাম্মদের স্ত্রী সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। এসময় নিখোঁজ নুর মোহাম্মদের অসহায় স্ত্রী আসমা আক্তার কুয়েতে নুর মোহাম্মদের ‘কফিল’ স্পন্সরকে তার স্বামীকে খুঁজে না পাওয়ার বিষয়টি জানালেও আদৌ কফিল দৃশ্যমান কোনো পদক্ষেপ গ্রহণ করেনি বলে জানান।

অন্যদিকে কফিলের এক বাংলাদেশী প্রতিনিধির কাছ থেকেও আসমা প্রত্যাশিত কোনো জবাব পাচ্ছেন না।

নুর মোহাম্মদকে খুঁজে না পাওয়াতে কুয়েত বাংলাদেশ কমিউনিটিতে নুর মোহাম্মদের সহপাঠী, সহকর্মী ও আত্মীয়-স্বজনরা চরম দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন।
এমতাবস্থায় নুর মোহাম্মদের পরিবার, নিখোঁজ নুর মোহাম্মদকে ফিরে পেতে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের হস্তক্ষেপ কামনা করেছেন। উৎসঃ অগ্রদৃষ্টিডটকম।

Logo-orginal