, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

ক্যান্সার আক্রান্ত মিজান বাঁচতে চাই

প্রকাশ: ২০১৮-১০-০৮ ০৯:৪৮:৩৫ || আপডেট: ২০১৮-১০-০৮ ১০:৩৮:৩০

Spread the love
শুয়ে থাকা ক্যান্সার আক্রান্ত মিজানের পাশে বসে আছেন বাবা

আরটিএমনিউজ২৪ডটকম: মরণব্যাধি ক্যান্সারে আক্রান্তের কথা ছয় মাস আগে জানতে পারে মিজান। মৃত্যুর হাতছানি জেনেও চোখের পানি ফেলা ছাড়া আর কোনো উপায় নেই তার। অকাল মৃত্যুর হাত থেকে সন্তানের জীবন বাঁচাতে করুণ আর্তি দরিদ্র বাবা আবুল কাশেমের। তিনি ঘুরছেন মানুষের দ্বারে দ্বারে। চাইছেন সমাজের বিত্তবানদের সাহায্য সহযোগিতা।

মিজানুর রহমান (১৬) ছদাহা কেফায়েত উল্লাহ কবির আহমদ উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র। মিজানের বাড়ি সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের আজিমপুর গ্রামের মৌলভী পাড়া এলাকায়।

বাবা আবুল কাশেম একজন প্রতিবন্ধী। ২ ছেলে ও ১ মেয়ে নিয়ে তার সংসার। ছেলেদের মধ্যে মিজান দ্বিতীয়। তার মা একজন গৃহিণী। পরিবারের সদস্যদের মাথা রাখার মাটির ছোট্ট ঘরটি ছাড়া বিক্রি করার মত আর কোন জমিও নেই তাদের।

এদিকে প্রয়োজন মতো টাকা জোগাড় না হওয়ায় অসুস্থ হয়ে বর্তমানে বাড়িতেই দিন কাটছে মিজানের। দিন যতোই যাচ্ছে ততোই শারীরিক অবস্থার অবনতি হচ্ছে তার।

সম্প্রতি সাতকানিয়া ব্লাড ব্যাংকের পরিচালক খোরশেদ আলম হৃদয় তার ফেসবুক আইডিতে মিজানকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা উল্লেখ করে তিনি মিজানকে বাঁচাতে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আকুল আবেদন জানিয়েছেন।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। সমাজের বিত্তবানদের একটু সাহায্যই পারে মিজানের জীবন প্রদীপ জ্বালিয়ে রাখতে।

মিজানকে সহযোগীতার জন্য যোগাযোগ- মিজানুর রহমান সম্পর্কে জানতে ফোন: ০১৮২৬১৪৩৫৫০, বিকাশ নম্বর: ০১৮৪৩৪০৮৩০৩

Logo-orginal