, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

দালালের মাধ্যমে উখিয়ার ক্যাম্প থেকে গাজীপুরে রোহিঙ্গা তরুনী মীম

প্রকাশ: ২০১৮-১০-১৫ ০০:৪১:১৪ || আপডেট: ২০১৮-১০-১৫ ০০:৪১:১৪

Spread the love

দালালের মাধ্যমে উখিয়ার ক্যাম্প থেকে গাজীপুরে রোহিঙ্গা তরুনী মীমগাজীপুরের পাসপোর্ট অফিস থেকে এক রোহিঙ্গা তরুণীকে আটক করেছে পুলিশ। তার নাম ফারিয়া মীম (২০)। তার বাবার নাম মঞ্জু শেখ ও মায়ের নাম পারভীন বেগম।

তিনি দালালের মাধ্যমে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে রোববার গাজীপুরে পাসপোর্ট করতে আসেন। গাজীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক (এডি) মো. সালেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পাসপোর্ট করার জন্য রোববার গাজীপুর পাসপোর্ট অফিসে আবেদন করে মীম। তার কথাবার্তা ও আচরণ সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। একপর্যায়ে কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে ছিল বলে স্বীকার করে মীম। পরে থানায় খবর দেয়া হলে মীমকে আটক করে নিয়ে যায় পুলিশ।

গাজীপুর সদর মেট্রো থানা পুলিশের ওসি সমীর চন্দ্র সূত্রধর বলেন, ওই রোহিঙ্গা তরুণী দুপুরে পাসপোর্টের জন্য গাজীপুর অফিসে আবেদন করেন। এ সময় পাসপোর্ট অফিসের কর্মকর্তাদের সন্দেহ হলে তাকে আটক করা হয়। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তরুণী নিজেকে রোহিঙ্গা এবং কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ছিল বলে স্বীকার করেছে। তাকে ওই ক্যাম্পে ফেরত পাঠানো হবে।

Logo-orginal