, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমানের দাফন সম্পন্ন, জানাজায় মানুষের ঢল

প্রকাশ: ২০১৮-১০-১৯ ১৯:১১:১৩ || আপডেট: ২০১৮-১০-১৯ ১৯:৩৮:২৮

Spread the love

প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমানের দাফন সম্পন্ন, জানাজায় মানুষের ঢল

আরটিএমনিউজ২৪ডটকম: বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর, সিলেট কাজির বাজার মাদরাসার প্রিন্সিপাল আল্লামা হাবিবুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৯ অক্টোবর) সিলেট আলিয়া মাদরাসা মাঠে বেলা সাড়ে ৩টায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় ইমামতি করেন মরহুমের দ্বিতীয় ছেলে মাওলানা ইউসুফ। জানাজা শেষে তাঁর প্রতিষ্ঠিত কাজির বাজার জামেয়ার বাগানে তাঁকে সমাহিত করা হয়।

জানাজা উপলক্ষ্যে জুমার নামাজের পর থেকেই হাজার হাজার মানুষ ছুটে আসে আলিয়া মাদরাসা মাঠে। একসময় মাঠ ছাড়িয়ে আশপাশের রাস্তাও লোকে লোকারণ্য হয়ে ওঠে। এসময় প্রিন্সিপাল হাবীবুর রহমানের জন্য চোখের জল ফেলতে দেখা যায় উপস্থিত জনতাকে।

এর আগে বেলা আড়াইটা থেকে তার লাশ সামনে রেখে বক্তব্য দেন আলেম উলামা, রাজনীতিক, শিক্ষাবিদ, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

গুণী এ রাজনীতিককে এক নজর দেখতে সিলেটের সাধারণ জনতার পাশাপাশি ছুটে আসেন সিলেটের মেয়র, সাবেক মেয়র, সংসদস্য সদস্য ও শীর্ষ রাজনীতিবিদগণ। সবার চেহারায় ছিল বিষাদ ও চোখে ছিল কান্না।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সিলেটে নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন বলে জানা গেছে। মৃত্যুর সময় বয়স হয়েছিল ৬৯ বছর।

Logo-orginal