, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

লন্ডনে তরুনীকে ধর্ষণ ও যৌন হয়রানির দায়ে দুই ব্রিটিশ বাংলাদেশীকে ২৪ বছরের কারাদন্ড

প্রকাশ: ২০১৮-১০-১৫ ১৮:৪০:০৫ || আপডেট: ২০১৮-১০-১৫ ১৮:৪০:০৫

Spread the love

লন্ডনে তরুনীকে ধর্ষণ ও যৌন হয়রানির দায়ে দুই ব্রিটিশ বাংলাদেশীকে ২৪ বছরের কারাদন্ড লন্ডনে ২১ বছরের তরুনীকে ধর্ষণ ও যৌন হয়রানির দায়ে দুই ব্রিটিশ বাংলাদেশী তরুনকে ২৪ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।
কারাদন্ডি প্রাপ্তরা হলেন মিজাদ মিয়া (২৪) ও বেলাল আহমেদ (২৪)। পুর্ব লন্ডনের বাঙ্গালী পাড়া টাওয়ার হ্যামলেটসের বেথনাল গ্রীন এলাকায় এ ঘটনা ঘটে।

স্নেয়ার্সব্রোক ক্রাউন কোর্ট গত ১২ সেপ্টেম্বর এ রায় দেন।

আদালত সুত্র মামলার বাদিনীর উদ্বৃতি দিয়ে জানায়, মিজাদ মিয়ার পর বেলাল আহমেদ পানীয়তে নেশাদ্রব্য মিশিয়ে প্রায় অচেতন অবস্থায় তরুনীকে যৌন নির্যাতন চালায়। তরুনীর চেতনা ফিরে পেলে নিজেকে অন্তঃবাস পরা অবস্থায় দেখতে পান। এসময় দুই ধর্ষক তার দিকে তাকিয়ে হাসি ঠাট্টা করছিলো।

ঘটনার পর দুই ধর্ষক দ্রুত মরক্বোতে অবকাশ যাপনে চলে যায়। পরে লন্ডনে ফেরার সময় গেটউইক বিমানবন্দর থেকে পুলিশ তাদের আটক করে।

পরে এ ঘটনায় মামলা দায়ের হলে গোয়েন্দারা এ ঘটনার সাথে সম্পর্কিত ভিডিও ফুটেজ খুজেঁ পান। ভিডিওতে দেখা যায়, একটি দোকান থেকে পানীয় কেনার পর আসামীরা পানীয়তে কিছু মিশিয়ে বোতলটি ঝাকাচ্ছিল।

আসামীদের মধ্যে মিজাদ মিয়া ধর্ষনের দায় স্বীকার করে আদালতে অনুতপ্ত হওয়ায় তাকে ১৩ বছরের কারাদন্ড দেন। অন্যদিকে বেলালকে যৌন নির্যাতনের দায়ে ১১ বছরের কারাদন্ড দেয় আদালত।

ঘটনার তদন্তকারী কর্মকর্তা ডেনি প্রিটেইজ বলেছেন, আমি ঐ ধর্ষিতা নারীকে ধন্যবাদ জানাতে চাই যিনি অসীম সাহস নিয়ে এ ঘটনায় অভিযোগ দায়ের করেছিলেন। উৎসঃ সিলেটভিউ২৪ডটকম।

Logo-orginal