, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

৫ লক্ষ টাকা সাহায্য পেলে বেঁচে যেতে পারে লোহাগাড়ার দ্ররিদ্র শিশু তাসিব

প্রকাশ: ২০১৮-১০-০৬ ১৫:২১:৩০ || আপডেট: ২০১৮-১০-০৬ ১৫:২১:৩০

Spread the love

৫ লক্ষ টাকা সাহায্য পেলে বেঁচে যেতে পারে লোহাগাড়ার দ্ররিদ্র শিশু তাসিবআরটিএমনিউজ২৪ডটকম, লোহাগাড়াঃ “ইহসান কর, ইহসানকারীকে আল্লাহ ভালবাসেন” ( আল কুরআন)।

শরী‘আতে ইহসান তথা অন্যের প্রতি অনুগ্রহ করতে উৎসাহ করা হয়েছে, যা ইহসানকারীকে আল্লাহ তা‘আলার নিকট প্রতিদানের ব্যবস্থা করে দেবে এবং জনগণের নিকট তার জন্য এনে দেবে সুখ্যাতি। তারপর তার কাছে তার সম্পদ হুবহু অথবা অনুরূপ ফেরত আসবে। সুতরাং কোন প্রকার ক্ষতির স্পর্শ ছাড়াই এই প্রকারের গুণের অধিকারী ব্যক্তির অর্জনই সবচেয়ে সম্মানিত অর্জন বলে বিবেচিত হবে।

তাই অসহায় সব মানুষের পাশে দাঁড়ানো প্রতিটি মানুষের দায়িত্ব।

চট্টগ্রাম জেলার লোহাগাড়ার মানবতার সেবাদানকারী সংস্থা “হিলফুল ফুযুল” আহবান করেছেন শিশু তাসিবের চিকিৎসায় সবাইকে এগিয়ে আসতে।

শিশুটির নাম তাসিব, বাবার নাম এনামুল হক বাড়ী লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নে।

শিশু অবস্থায় তাসিবের হার্টে ধরা পড়ে ছিদ্র।

দ্ররিদ্র মা-বাবার সন্তান তাসিবের চিকিৎসা চলে চট্টগ্রাম ও ঢাকায়, কিন্ত দেশে এমন রোগের চিকিৎসা নেই জানিয়ে ডাক্তাররা পরামর্শ দিয়েছ ভারতের ডাঃ দেব শেঠির নিকট চিকিৎসা নিতে।

অসহায় শিশুটির পিতা সি এন জি চালক এনামুল হকের পক্ষে লাখ টাকা যোগাড় করা স্বপ্ন মাত্র। খবর পেয়ে অসহায় তাসিবের পাশে দাড়ায় হিলফুল ফুযুল।

সংস্থাটির পরিচালক মানবদরদী সমাজকর্মী জনাব শাহাবুদ্দীন জানান,আমরা তাসিবের পিতাকে আশ্বস্ত করেছি, আমরা মানুষের কাছে হাত পেতে দেখবো
যদি সম্ভব হয়, ভারতে পাঠাবো।

সেই ভরসায় আমরা শিশুটির মা,মামা ও তার পাসফোর্ট তৈরী করিয়ে রেখেছি।

তাসিবের চিকিৎসার আনুমানিক ব্যয় আট লাখ টাকার মতো, আর মাত্র ৪/৫ লাখ টাকার সংগ্রহ হলেই ভারত পাঠিয়ে দেওয়া যাবে ইনশাআল্লাহ।

সবার সামর্থ অনুযায়ী এগিয়ে আসার বিনীত আহবান আহবান জানিয়েছেন তাসিবের পরিবার ও হিলফুল ফুযুল।

শিশু তাসিবের সাহায্যে সবাই এগিয়ে আসবে এমন প্রত্যশা আমাদের।
আল্লাহ আমাদের তৌফিক দিন। আমিন।

*শিশুটির পিতা এনামুলের ফোন নং ০১৮৭৯৩১০৫৬০

Logo-orginal