, রোববার, ২০ জানুয়ারী ২০১৯

admin

অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি

প্রকাশ: ২০১৮-১১-০৬ ১০:১৫:৩৭ || আপডেট: ২০১৮-১১-০৬ ১০:১৫:৩৭

Spread the love

অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি
সোশ্যাল মিডিয়া ডেস্কঃ অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি!

গত শনিবার সকালে গভীর মনোযোগে মোবাইল ব্যবহার করছেন- নিজের এমন একটি ছবি সংযুক্ত করে নিজের ফেসবুক পেজে সাহায্য চেয়ে পোস্ট দিয়েছেন সাকিব।

এরপরেই কমেন্টের বন্যা বয়ে যেতে থাকে তার পোস্টের নিচে। সেই পোস্টের ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে যেতে! কিভাবে যাই?

সাকিবের এই স্ট্যাটাসের পর সেখানে কমেন্টের বন্যা বয়ে যায়। অনেক সম্ভ্রান্ত প্রতিষ্ঠানও সেখানে কমেন্ট করে সাহায্য করতে চায়। জানান দেয় তারাও সাকিবকে সাহায্য করতে রাজি আছেন।

তবে সাকিব উত্তর দেয়ার আগেই তার আগেই ভক্তরা বুঝে গেছেন, এটি তার ব্যবসায়িক পোস্ট। যার কারনে সাকিবকে অনেক কটু কথাও শোনাতে পিছপা হয়নি অনেকেই।  এক ভক্ত রসিকতা করে সেখানে কমেন্ট করেছেন, সাকিবের ছবি যিনি তুলে দিয়েছেন তাকেই বলেছেন আইসক্রিম এনে দিতে! তাতে আরেক ভক্তের মন্তব্য- ছবিটা ক্যামেরার স্ট্যান্ড ব্যবহার করে তোলা, অথবা ছবিটা হয়ত ছোট্ট আলাইনা তুলে দিয়েছে!

তবে সব জল্পনা-কল্পনার অবসান করে বোরবার (৪ নভেম্বর) কন্যাসহ আরেকটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন সাকিব আল হাসান। ক্যাপশনে তিনি লিখেন, ‌‘পরিশেষে আমরা আইসক্রিম পেলাম’। যেখানে দেখা যায়, সাকিব কন্যা ও সাকিবের হাতে ‘জা এন্ড জি’ কোম্পানির একটি আইস্ক্রিমের বক্স। 

হঠাৎ করেই মক্কা শরীফ ছেয়ে গেছে কালো ঘাস ফড়িং এটা কিসের ইঙ্গিত বহন করে? অতীত
জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে প্রধানমন্ত্রীর সাথে তোলা ছবি ফেসবুকে পোস্ট করাকে কেন্দ্র করে
চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তি করে ফেসবুকে মানহানিকর ছবি প্রকাশ ও মন্তব্য করার অভিযোগে
জান্নাত (৯) টঙ্গীস্থ একটা কেজি স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী। আজ স্কুল শেষে বাসায় না ফিরে
চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী কর্নেল অলি আহমেদ বলেছেন, সাধারণ মানুষের ওপর ব্যাপক নির্যাতন-নিপীড়ন হয়েছে।

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত