, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি

প্রকাশ: ২০১৮-১১-০৬ ১০:১৫:৩৭ || আপডেট: ২০১৮-১১-০৬ ১০:১৫:৩৭

Spread the love

অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি
সোশ্যাল মিডিয়া ডেস্কঃ অবশেষে আইসক্রিম পেল বাপ-বেটি!

গত শনিবার সকালে গভীর মনোযোগে মোবাইল ব্যবহার করছেন- নিজের এমন একটি ছবি সংযুক্ত করে নিজের ফেসবুক পেজে সাহায্য চেয়ে পোস্ট দিয়েছেন সাকিব।

এরপরেই কমেন্টের বন্যা বয়ে যেতে থাকে তার পোস্টের নিচে। সেই পোস্টের ক্যাপশনে সাকিব লিখেছেন, ‘ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে যেতে! কিভাবে যাই?

সাকিবের এই স্ট্যাটাসের পর সেখানে কমেন্টের বন্যা বয়ে যায়। অনেক সম্ভ্রান্ত প্রতিষ্ঠানও সেখানে কমেন্ট করে সাহায্য করতে চায়। জানান দেয় তারাও সাকিবকে সাহায্য করতে রাজি আছেন।

তবে সাকিব উত্তর দেয়ার আগেই তার আগেই ভক্তরা বুঝে গেছেন, এটি তার ব্যবসায়িক পোস্ট। যার কারনে সাকিবকে অনেক কটু কথাও শোনাতে পিছপা হয়নি অনেকেই।  এক ভক্ত রসিকতা করে সেখানে কমেন্ট করেছেন, সাকিবের ছবি যিনি তুলে দিয়েছেন তাকেই বলেছেন আইসক্রিম এনে দিতে! তাতে আরেক ভক্তের মন্তব্য- ছবিটা ক্যামেরার স্ট্যান্ড ব্যবহার করে তোলা, অথবা ছবিটা হয়ত ছোট্ট আলাইনা তুলে দিয়েছে!

তবে সব জল্পনা-কল্পনার অবসান করে বোরবার (৪ নভেম্বর) কন্যাসহ আরেকটি ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন সাকিব আল হাসান। ক্যাপশনে তিনি লিখেন, ‌‘পরিশেষে আমরা আইসক্রিম পেলাম’। যেখানে দেখা যায়, সাকিব কন্যা ও সাকিবের হাতে ‘জা এন্ড জি’ কোম্পানির একটি আইস্ক্রিমের বক্স। 

Logo-orginal