, বুধবার, ১৭ জুলাই ২০১৯

admin

আবারো ছুরিকাঘাত এসিল্যান্ড স্ত্রী অদিতিকে

প্রকাশ: ২০১৮-১১-০৮ ২৩:৫৬:৪৫ || আপডেট: ২০১৮-১১-০৮ ২৩:৫৬:৪৫

Spread the love

আবারো ছুরিকাঘাত এসিল্যান্ড স্ত্রী অদিতিকে
আগের ছবি
পিরোজপুর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে পিরোজপুরে জেলা প্রশাসনের ডরমেটরি ভবনে এই ঘটনা ঘটে। আহত অদিতিকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও মহিলা সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে।

এর আগে রামানন্দ পাল বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কর্মরত থাকাকালে গত ৩ জুলাই অদিতি বড়ালকে আরও একবার ছুরিকাঘাত করা হয়।

এসিল্যান্ড রামানন্দ পাল জানান, সন্ধ্যায় তিনি ও তার স্ত্রী ঘুরতে বেরিয়েছিলেন। এরপর স্ত্রীকে বাসায় রেখে তিনি জেলা প্রশাসকের বাসভবনে যান। কিছু সময় পর তিনি জানতে পারেন তার স্ত্রীকে ছুরিকাঘাত করা হয়েছে। খবর শুনেই তিনি পিরোজপুর সদর হাসপাতালে ছুটে আসেন। ঘটনার সময় বাসায় তার স্ত্রী ও গৃহকর্মী বন্যা ছিলেন।

গৃহকর্মী বন্যা জানান, নীল শার্ট পরা শ্যামলা বর্ণের এক যুবক কলিং বেল চেপে জানায় সে অফিস থেকে এসেছে। দরজা খোলার সঙ্গে সঙ্গে ভিতরে ঢুকে অদিতি বড়ালকে অতর্কিত ছুরিকাঘাত করে। এসময় তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় হুমকি দেয়, ‘বেশি বাড়াবাড়ি করলে তোদের দেখে নেব।’

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাকিল সরোয়ার জানান, অদিতি বড়ালের পেটের নিচের অংশে ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তিনি এখন চিকিৎসাধীন। তার অবস্থা শঙ্কামুক্ত।

পিরোজপুর সদর থানার ওসি এসএম জিয়াউল হক জানান, আহত অদিতি বড়ালকে পুলিশি নিরাপত্তায় রাখা হয়েছে। হামলাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসাইন বলেন, ঘটনাটি জানার সঙ্গে সঙ্গে আমরা হাসপাতলে ছুটে যাই। তার নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশকে বিষয়টি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, আহত আদিতি বড়ালের বাবাও দুর্বৃত্তের গুলিতে মারা গেছেন। বাবার মৃত্যুর পরে বিচার চাইতে গিয়ে তাদের পরিবার একাধিকবার দুর্বৃত্তদের রোষানলে পড়েছে। উৎসঃ সমকাল ।

কুড়িগ্রামের উলিপুরে বন্যার পানিতে তলিয়ে যাওয়া স্বজনদের দেখতে গিয়ে পৃথক দুইটি ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে।
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের বরসহ ৯ জন যাত্রী নিহত হয়েছেন। নিহত বরযাত্রী সুমনের
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইছামতী নদীর স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ তরুন দিদারুল আলম
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেলক্রসিংয়ে ট্রেন ও মাইক্রোবাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৯ জন নিহতের খবর পাওয়া
কক্সবাজারঃ টানা ভারী বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে কক্সবাজারের চকরিয়া-পেকুয়ায় আবারো ভয়াবহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal