, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

দক্ষিণ আফ্রিকায় কার ও লরির মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশী ব্যবসায়ী নিহত

প্রকাশ: ২০১৮-১১-০২ ১৯:০০:২৬ || আপডেট: ২০১৮-১১-০২ ১৯:০০:২৬

Spread the love

দক্ষিণ আফ্রিকায় কার ও লরির মুখোমুখি সংঘর্ষে বাংলাদেশী ব্যবসায়ী নিহত
ছবি, যুগান্তর।
দক্ষিণ আফ্রিকায় প্রাইভেটকার ও লরির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মো. হাবিবুর রহমান (৩৩) নামে এক বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর ৪টায় দক্ষিণ আফ্রিকার ক্যাপটান শহর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত হাবিবুর রহমান মানিকগঞ্জের সিংগাইর উপজেলার দক্ষিণ জামসা গ্রামের জয়নাল বেপারীর ছেলে। তিনি এক কন্যাসন্তানের জনক।

এ ঘটনা নিশ্চিত করে নিহতের বন্ধু আবুল কালাম জানান, দক্ষিণ আফ্রিকায় দীর্ঘদিন ধরে ব্যবসা করতের বাংলাদেশের সিংগাইরের হাবিবুর রহমান। ক্যাপটান শহরসহ বিভিন্ন শহরে তার ১০টি দোকান রয়েছে। একই সঙ্গে নিহত হাবিব অবৈধভাবে বাংলাদেশ থেকে লোক আনা-নেয়ার ব্যবসা করতেন।

ওই দিনগত সন্ধ্যায় ব্যবসা-সংক্রান্ত ব্যাপারে এক বন্ধুর সঙ্গে দেখা করতে তিনি মুনটকি শহরের বাসা থেকে প্রাইভেটকারে ক্যাপটান শহরে যান। সেখান থেকে বৃহস্পতিবার ভোর ৪টায় নিজ শহরে ফেরার পথে রবারসন এলাকায় তার প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে বড় একটি লড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। ঘটনাস্থলেই হাবিব নিহত হন।

হাবিবুর দীর্ঘদিন ধরে স্ত্রী সন্তান নিয়ে মুগডান শহরে ৭-৮ বছর ধরে বসবাস করছিলেন। আগামী ১০ নভেম্বর রাতে ফ্লাইটে বাংলাদেশে আসার কথা ছিল।

নিহতের লাশ দেশে আনার ব্যাপারে তার ভাবিসহ আত্মীয়রা কাগজপত্র ঠিকঠাক করছেন। হয়তো আগামী সোম বা মঙ্গলবার লাশ বাড়িতে আনা হবে বলে নিহতের ছোট ভাই আলামিন যুগান্তরকে জানান।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিঠু বলেন, ছেলের মৃত্যুর খবর শুনে পরিবারে বাবা জয়নাল বেপারী পাগলপ্রায়। এ ঘটনায় ওই পরিবারে শোকের ছাড়াই নেমে এসেছে। উৎসঃ যুগান্তর ।

Logo-orginal