, রোববার, ২০ জানুয়ারী ২০১৯

admin

দুবাইয়ে প্রবাসী চুনতি সমিতির ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠান

প্রকাশ: ২০১৮-১১-০৩ ২৩:৪৪:৩৪ || আপডেট: ২০১৮-১১-০৩ ২৩:৪৪:৩৪

Spread the love

দুবাইয়ে প্রবাসী চুনতি সমিতির ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানদুবাইয়ে বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতির ৩য় বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রবাসে এবং দেশে যেকোন সময় রক্তের প্রয়োজন হলে বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতি এগিয়ে আসবে বলে প্রতিজ্ঞা করেছেন সংগঠনের নেতৃবৃন্দ।

শুক্রবার দুবাইয়ের একটি রেস্তোরায় এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রবাসী চুনতি সমিতির সভাপতি মো. নুরুল ইসলাম তাজু।

সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং অর্থ সম্পাদক মুখতারুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কন্স্যুলেটের প্রশাসনিক কর্মকর্তা আনিসুর রহমান।

প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা এবং গাউছিয়া কমিটি দুবাইয়ের সভাপতি আলহাজ্ব মৌলানা ফজলুল কবির চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন কাজী মোহাম্মদ আলী, মো. সেলিম, মো. জবরুল ইসলাম, নুরুন্নবী চৌধুরী নুরু, ফখরুল ইসলাম, মোহাম্মদ ইকবাল হোসেন খান, মো. এনামুল হক, মো. জুনাইয়েদ মিয়া, মো. সেলিম আহমেদ, সাইফুল ইসলাম তালুকদার।
পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আলী হোসেন। জাতীয় সংগীতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম রাজীব।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মো. রাজীব, মো. নিজাম উদ্দীন, মো. বেলায়েত হোসেন, মো. বারেক হোসেন, মো. আলী হোসেন, মিজানুর রহমানসহ আরো অনেকে।

পরে সংগঠনের পক্ষে সেবামূলক কাজে সহযোগিতার জন্য কন্স্যুলেটের কন্স্যাল জেনারেল মো. ইকবাল হোসেন খান, আলহাজ্ব মৌলানা ফজলুল কবির চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, মো. সেলিম, মো. জবরুল ইসলাম, ফখরুল ইসলাম, মোহাম ইকবাল হোসেন খান, মো. এনামুল হক, মো. জুনাইয়েদ মিয়া, মো. সেলিম আহমেদ, সাইফুল ইসলাম তালুকদার, মো. নুরুল ইসলাম তাজু, মিজানুর রহমান, মুখতারুল ইসলাম, সেলিম আহমেদ, জুনাইদ মিয়া, আলী হোসেন, রাজীব ও বারেককে সম্মানা ক্রেস্ট প্রদান করা হয়। উৎসঃ যুগান্তর ।

চট্টগ্রামঃ জেলার পটিয়ায় খলিলুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগ
ক্রীড়া ডেস্কঃ তারকাবহুল দলগুলোর বিপরীতে দাঁড়িয়ে নিজেদের কাজটা ঠিকই করে যাচ্ছে চিটাং ভাইকিংস। ৫ ম্যাচের
বোয়ালখালী, চট্টগ্রামঃ জেলার বোয়ালখালী উপজেলার সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা
চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশ সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী জনাব মোস্তাফা জাব্বার
নগরের একে খান মোড় এলাকায় ভিক্টোরিয়া জুট মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত