, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশির নিন্দা

প্রকাশ: ২০১৮-১১-১৩ ১৬:১৫:২৪ || আপডেট: ২০১৮-১১-১৩ ১৬:১৫:২৪

Spread the love

নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশির নিন্দা
ফাইল ছবি, শ্রমিক নেতা লুৎফর রহমান।

চট্টগ্রামঃ নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশি ও ব্যবহৃত গাড়ী নিয়ে যাওয়া আইন বহির্ভূত বলে বিবৃতি দিয়েছে শ্রমিক কল্যাণ ফেডারেশন,চট্টগ্রাম মহানগরী।

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন এর কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন সম্পাদক ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি এস এম লুৎফর রহমানের বাসায় রাতভর তল্লাশি ও পরিবারের সদস্যদেরকে পুলিশী হয়রানি এবং গাড়ী নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও সহ-সভাপতি ডা: আবদুল ওয়াছি।

নেতৃবৃন্দ বলেন, সরকারের উচিত অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থেই সকল দল এবং জোটের জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করা। কিন্তু সরকার তা না করে সরকার বিরোধী দলের নেতা কর্মীদের হয়রানী ও গ্রেফতার করছে।
নেতবৃন্দ বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আগমুহূর্ত পুলিশের এই আচরণ অত্যন্ত গর্হিত ও অন্যায়।

উল্যেখ্য, গত শনিবার গভীর রাতে শ্রমিক নেতা ও নির্বাচনী কাজে দায়িত্বরত লুৎফর রহমানের চান্দগাঁও আবাসিকের বাসায় একদল পুলিশ রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুবার এসে তল্লাশির নামে হয়রানি চালায়৷ তারা বৃদ্ধ মা-বাবা ও স্ত্রী-সন্তানকে জিজ্ঞাসাবাদের নামে মানসিক কষ্ট দেয় ও লুৎফর রহমানের খোঁজ দিতে বলে। তল্লাশির নামে এভাবে সারারাত এবং পরের দিন তিন/চার ঘন্টা এভাবে জিজ্ঞাসাবাদের নামে পরিবারের সদস্যদের মানসিক টর্চার করে। পরে তার ব্যবহৃত একটি কার গাড়ি নিয়ে যায়।

নেতৃবৃন্দ অবিলম্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে ও সকল দলের অংশ গ্রহন নিশ্চিত ও বাসায় বাসায় পুলিশী হয়রানি ও নির্যাতন বন্ধ এবং শ্রমিক নেতা এস.এম.লুৎফর রহমানের পুলিশি দ্বারা জব্দকৃত কারগাড়ীটি ফেরত প্রদানের জোর দাবী জানান।# প্রেস বিজ্ঞপ্তি।

চট্টগ্রামঃ জেলার লোহাগাড়ার চুনতীতে অনুষ্ঠিত ১৯দিনব্যাপী সীরতুন্নবী (স.) মাহফিলে অংশ নিতে যাবার পথে চট্টগ্রাম জজকোর্টের
একটি অনলাইন ও দৈনিক পত্রিকায় ‘মার্কিন কংগ্রেসে জামায়াতের বিরুদ্ধে বিল’ শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছে
আবারো খরবের শিরোনাম হলো বাংলাদেশ ছাত্রলীগ রাংগামাটি জেলা শাখার তৃণমূলের কর্মীরা তবে নেতিবাচক নয় ইতিবাচক
ছবি, গত বছরের লোহাগাড়া, চট্টগ্রামঃ আগামী কাল শুরু হচ্ছে লোহাগাড়া উপজেলার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত