, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

মনোনয়ন ফরম জমা দিলেন মঈনুদ্দীন হাসান চৌধুরী

প্রকাশ: ২০১৮-১১-১১ ১৩:৪৯:৪৬ || আপডেট: ২০১৮-১১-১১ ১৩:৪৯:৪৬

Spread the love

মনোনয়ন ফরম জমা দিলেন মঈনুদ্দীন হাসান চৌধুরী।
মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী। তিনি জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ আসনের মনোনয়ন প্রত্যাশী।
রোববার (১১ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে দলের দপ্তর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপের হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।
এর আগে শুক্রবার সন্ধ্যায় মঈনুদ্দীন চৌধুরী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

নির্বাচন প্রসঙ্গে মঈনুদ্দীন হাসান চৌধুরী বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলছে। আগামী নির্বাচনে জনগণ নৌকা মার্কাকে ভোট দিয়ে পুনরায় দেশের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবে।মাননীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত মেনে নিয়ে যাকে প্রার্থী করবে তার পক্ষে কাজ করবে বলে জানান এবং সাতকানিয়া-লোহাগাড়া বাসীর কাছে দোঁয়া চেয়েছেন জনাব মঈনুদ্দীন হাসান চৌধুরী।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ – সভাপতি আবুল কালাম আজাদ বলেন জননেতা জনাব মঈনুদ্দীন হাসান চৌধুরী চট্টগ্রাম-১৫ আসনে অন্য প্রার্থীদের চেয়ে সততা, রাজনৈতিক প্রজ্ঞা, সু চরিত্র এবং শিক্ষাগত যোগ্যতার দিক দিয়ে অনেকাংশে এগিয়ে, যার সাথে নেই কোন জামাতী কানেকশন, চলে না কোন ব্যবসায়ীর টাকায়, কখনো কোন অন্যায় কে পশ্রয় দেননি তাই আমি মনে করি এসব বিবেচনায় তিনি সাতকানিয়া-লোহাগাড়া আসনের সবচেয়ে যোগ্য আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। আল্লাহ যদি সহায় হোন তাহলে দেশরত্ন শেখ হাসিনা ১৯৯৬ সালের মতো ২০১৮ সালেও প্রিয়নেতা মঈনুদ্দীন হাসান চৌধুরীকে মূল্যায়ন করবেন। #( প্রেস বিজ্ঞপ্তি)

চট্টগ্রামঃ জেলার লোহাগাড়ার চুনতীতে অনুষ্ঠিত ১৯দিনব্যাপী সীরতুন্নবী (স.) মাহফিলে অংশ নিতে যাবার পথে চট্টগ্রাম জজকোর্টের
একটি অনলাইন ও দৈনিক পত্রিকায় ‘মার্কিন কংগ্রেসে জামায়াতের বিরুদ্ধে বিল’ শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছে
আবারো খরবের শিরোনাম হলো বাংলাদেশ ছাত্রলীগ রাংগামাটি জেলা শাখার তৃণমূলের কর্মীরা তবে নেতিবাচক নয় ইতিবাচক
ছবি, গত বছরের লোহাগাড়া, চট্টগ্রামঃ আগামী কাল শুরু হচ্ছে লোহাগাড়া উপজেলার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত