, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

admin

রাঙ্গামাটীতে ছাত্রলীগের শীত বস্ত্র বিতরণ ও নৌকার পক্ষে প্রথম প্রচারণা”

প্রকাশ: ২০১৮-১১-১৯ ১২:২১:৫৭ || আপডেট: ২০১৮-১১-১৯ ১২:২১:৫৭

Spread the love

 রাঙ্গামাটীতে ছাত্রলীগের শীত বস্ত্র বিতরণ ও নৌকার পক্ষে প্রথম প্রচারণা"
আবারো খরবের শিরোনাম হলো বাংলাদেশ ছাত্রলীগ রাংগামাটি জেলা শাখার তৃণমূলের কর্মীরা তবে নেতিবাচক নয় ইতিবাচক কাজের ধারা অব্যাহত রেখে শীতার্ত দের মাঝে শীত বস্ত্র বিতরণ ও নৌকার পক্ষে রাংগামাটিতে প্রথম প্রচারণায় মাঠে নেমেছে তৃণমূলের কর্মীরা।বৃহস্পতিবার মধ্য রাত থেকে শুক্রবার মধ্য রাত পর্যন্ত পুরো রাংগামাটি শহরজুড়ে চলে এই কার্যক্রম।

শীতার্তদের শীত বস্ত্র বিতরণের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী জননেতা জনাব দীপংকর তালুকদারের পক্ষে নৌকার পক্ষে প্রচারণা করে।
তৃণমূলের কর্মী আবদুল্লাহ আল হামদানের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ ইউসুফ কামাল,আবদুল্লাহ আল জোয়াবেদ অয়ন ও কলেজ ছাত্রলীগের উপ-সম্পাদক ফয়সাল রহমান।

এ ব্যাপারে আবদুল্লাহ আল হামদান জানান সুন্দর সমাজ বির্নিমানের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার জন্য জননেত্রীর মনোনীত প্রার্থী জননেতা দীপংকর তালুকদারকে বিজয়ী করার প্রত্যয়ে গতানুগতিক ধারার বাইরে গিয়ে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছি।


উল্লেখ্য এর আগে এতিম বাচ্চাদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বস্ত্রবিতরণ ও জেব্রাক্রসিং তৈরী সহ নানা জনকল্যান মূলক কাজ সম্পাদন করেছে। # প্রেস বিজ্ঞপ্তি।

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এক
ঢাকাঃ সিনিয়র সাংবাদিক, কলামিস্ট ও মিডিয়া ব্যক্তিত্ব মাহফুজ উল্লাহর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ
বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশনের চেয়ারম্যান, বিশিষ্ট মানবাধিকার নেতা ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য অধ্যপক এ্যাডভোকেট কামরুন
ফেনী জেলার সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি দুর্বৃত্তদের হাতে অগ্নিদগ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায়
কুয়েতঃ প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্য জরুরী বিজ্ঞপ্তি দিয়ে পার্সপোর্ট সংক্রান্ত বিষয়ে নির্দেশনা দিয়েছে বাংলাদেশ দুতাবাস ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত