, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

কুতুবদিয়ায় জামায়াতের ২৬ জন নেতা কর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশ: ২০১৮-১১-০২ ১৯:৪০:০২ || আপডেট: ২০১৮-১১-০২ ১৯:৪০:০২

Spread the love

কুতুবদিয়ায় জামায়াতের ২৬ জন নেতা কর্মীর বিরুদ্ধে মামলা কক্সবাজারঃ জেলার কুতুবদিয়া উপজেলায় জামায়াত ইসলামীর ২৬ জন নেতা কর্মীকে এজাহারভুক্ত আসামী ও ৪০ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা করার অভিযোগ পাওয়া গেছে ।

কুতুবদিয়া থানার পিএসআই(নিরস্ত্র) কাজী আবুল বাসার বাদী হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩) এর ২৫ডি ধারায় মামলাটি দায়ের করা হয়।

মামলায় গত ২৯ অক্টোবর রাত ১০’৪৫ মিনিটে জামায়াত ইসলামী’র নিবন্ধন বাতিলের প্রতিবাদে কুতুবদিয়া আজম সড়কের নাথ পাড়া সংলগ্ন রন্জিতের দোকানের সামনে যানবাহন ও দোকান ভাংচুর করে নাশকতা সৃষ্টির অভিযোগে ৩০ অক্টোবর কুতুবদিয়া থানায় ৯ নং মামলাটি দায়ের করা হয়েছে বলে কুতুবদিয়া

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দিদারুল ফেরদৌস জানিয়েছেন। মামলার আসামীরা হলেন, উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী, মোঃ সেলিম, হাবিবুল্লাহ্, ওয়াক্কাস প্রকাশ আক্কাস, সাঈদুল মনির, আবু তাহের আনসারী, রেজাউল করিম, জাফর আহামদ, জসিম উদ্দিন, সরওয়ার আলম, আবদুল করিম, কুতুব উদ্দিন, আলিম উদ্দিন, মৌলভী ওসমান, মোঃ রফিক, কায়সার কামাল, নাসির উদ্দিন, মোজাম্মেল হক, রাজা মিয়া, আনাইয়া, কবির আহমদ, হোছাইন আজমী, জহিরুল হক, মনির উল্লাহ, এহসানুল হক, কামাল পাশা। মামলায় এখনো কেউ গ্রেপ্তার হয়নি বলে মামলার বাদী এসআই কাজী আবুল বাসার জানিয়েছেন।

কুতুবদিয়া উপজেলা জামায়াত নেতারা অভিযোগ অস্বীকার করে বলেছেন, প্রতিনিয়ত আমাদের নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের হচ্ছে ।
তারা মামলা প্রত্যাহার করে সততার পরিচয় দেওয়ার আহবান জানান থানা পুলিশকে ।

Logo-orginal