, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েতে বন্যায় ক্ষতিগ্রস্থদের ক্ষতিপুরণ দেওয়ার ঘোষণা

প্রকাশ: ২০১৮-১১-১৬ ১২:০৯:৩১ || আপডেট: ২০১৮-১১-১৬ ১২:১৬:৪৩

Spread the love

কুয়েতে বন্যায় ক্ষতিগ্রস্থরা ক্ষতিপুরণ দেওয়ার ঘোষণা
কুয়েত সিটিঃ জাতীয় সংসদের স্পিকার মারজুক আলী আল-ঘানিম সকল রাষ্ট্রীয় কর্মীদের প্রশংসা করে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাস দিয়েছেন ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এই টুইটার বার্তায় এই আশ্বাস প্রদান করেন মিঃ মারজুক ।

কুয়েত সংসদের স্পীকারের টুইটার একাউন্টের বরাত দিয়ে দেশটির সব কটি দৈনিক সুত্রে প্রকাশ, আল্লাহ তায়ালার প্রশংসা আদায় করে জনাব মারজুক বলেন, মারাত্নক ঝুকিপুর্ণ অবস্থা থেকে আল্লাহ তায়ালা আমাদের হেফাজত করেছেন ।

হাসাবিয়া।

সকল রাষ্ট্রীয় কর্মীদের প্রশংসা করে তিনি বলেন, বন্যা মোকাবিলায় কুয়েতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জাতীয় গার্ড, সেনাবাহিনী, ফায়ার সার্ভিস, জনকল্যাণ বিভাগ, সিভিল ডিফেন্স, স্বাস্থ্য ও তথ্য মন্ত্রণালয় ও বিভিন্ন সেক্টরের কর্মীদের প্রতি শ্রদ্ধা ও শুভেচ্ছা জানান ।

যারা সাম্প্রতিক বৃষ্টিপাতে সৃষ্ট বন্যায় দেশ ও নাগরিকদের সহায়তা করেছেন এবং যাদের সম্পদের ক্ষতি হয়েছে তাদের অবশ্যই ক্ষতিপূরণ দেওয়া হবে বলে যোগ করেন স্পীকার মারজুল আল ঘানাম ।

এইদিকে, কুয়েতের বিভিন্ন হোটেলে ১৪৮ জন নাগরিক আশ্রয় নিয়েছেন বলে জানিয়ছে ডিফেন্স সার্ভিস কতৃপক্ষ । গত দুই সপ্তাহে বন্যায় আহমদী জেলায় বেশকিছু বাড়িঘর ভেঙ্গে পড়েছে । ব্যাপক রাস্তা ঘাটের ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন কতৃপক্ষ ।

এই পর্যন্ত বন্যায় ১জন, সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও প্রায় ১০ আহত হয়েছেন । তবে কোন বাংলাদেশী ইনজুরির খবর পাওয়া যায়নি ।

Logo-orginal