, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

কুয়েতে বাংলাদেশী হত্যার রহস্য উম্মোচন, ঘাতক আটক

প্রকাশ: ২০১৮-১১-২৩ ১২:২৯:৩৯ || আপডেট: ২০১৮-১১-২৩ ১৭:২২:১৭

Spread the love

কুয়েতে বাংলাদেশী হত্যার রহস্য উম্মোচন, ঘাতক আটক( ছবি, সংগৃহীত)

কুয়েতে সিটি:কুয়েতে আলোচিত বাংলাদেশী টেক্সি ড্রাইভার হত্যার রহস্য উম্মোচন ও ঘাতককে আটক করেছে পুলিশ ।

বৃহস্পতিবার ( ২২ নভেম্বর ) দেশটির নিরাপত্তা বাহিনীর বরাত দিয়ে রাই আল আম ও অন্যন্যা নিউজ সুত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে ।

কুয়েতের সিআইডি পুলিশ কর্তৃক পরিচালিত তদন্ত টিম বেশ দক্ষতার সহিত এক সপ্তাহের মধ্যে ঘাতককে আটক ও খুনের রহস্য উম্মোচন করেছে ।

গত সোমবার (১৯ নভেম্বর) রাতে দেশটির প্রসিদ্ধ এলাকা জাবেরিয়ার একা রাস্তা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ । এরপর দ্রুত তদন্ত করে ও ঘাতককে আটক করে তথ্য প্রকাশ করে তদন্ত দল ।

নিহত ও ঘাতক উভয়ে বাংলাদেশী, দুজনেই কুয়েতে ট্যাক্সি ড্রাইবার হিসাবে কর্মরত ছিল।

নিজেদের মধ্যে ব্যাক্তিগত ঝগড়া, জুয়া বা নারী ঘটিত কারণে হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে । লাশটির শরীরে বেশ কটি চুরিকাঘাতের নিশ্চিত করেছে ফরেনসিক বিভাগ ।

তবে পুলিশ সুত্রের বরাত দিয়ে আরব টাইমস জানিয়েছে, ঘাতক লাশটি পুড়ে ফেলা ও ঘটনাকে ভিন্ন দিকে প্রবাহিত করতে ট্যাক্সিতে আগুন দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে রাস্তায় লাশ ফেলে পালীয়ে যায় । পুলিশ বলছে পুর্ণ তদন্ত শেষে জানাযাবে ঘটনায় কে কে জড়িত ছিল ।

তবে ঘাটক ও ভিকটিম কারো পরিচয় প্রকাশ করেনি কতৃপক্ষ ।

প্রবাসীদের নিকট পাওয়া নাম ঠিকানার ব্যাপারে নিশ্চিত না হওয়ায় প্রকাশ করা যাচ্ছেনা ।

তবে নিহত ব্যাক্তির নাম মতি লাল, তার দেশের বাড়ি নোয়াখালী বলে আরটিএমকে নিশ্চিত করে টেক্সি ড্রাইভার একই জেলার বাসিন্দা কাজী।

জানাগেছে হিন্দু ধর্মালম্ভী নিহত মতির ছোট ভাইও কুয়েতে কর্মরত।

উল্লেখ্য, গত সোমবার হাওয়ালী জেলার জাবরিয়া এলাকার রাস্তায় লাশ ফেলে পালিয়ে যায় ঘাতক ট্যাক্সি ড্রাইভার।

সেদিন রাতে লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থলের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে ঘাতককে আটকে অভিযান নেমেছে দেশটির প্রশিক্ষিত পুলিশের চৌকশ একটি টিম।

এইদিকে সংবাদটি বিভিন্ন পেইজ ও টুইটারে প্রচারের সাথে সাথে ভাইরাল হয়ে যায়, এবং বিভিন্ন দেশের নাগরিকরা বাংলাদেশ সম্পর্কে তীর্যক মন্তব্য করেছে।

Logo-orginal