, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

ছাত্রকে হত্যার পর লাশে আগুন, ছাত্রলীগ নেতাসহ আটক ৫

প্রকাশ: ২০১৮-১১-১৭ ১০:১৭:৫৩ || আপডেট: ২০১৮-১১-১৭ ১০:১৭:৫৩

Spread the love

ছবি নিহত ছাত্র নাঈম, (সংগৃহীত)

বগুড়ার সারিয়াকান্দিতে নাইম ইসলাম (২০) নামের এক পলিটেকনিক ছাত্রকে গলাকেটে হত্যার পর তার লাশ আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ছাত্রলীগ নেতাসহ পুলিশ তার পাঁচ সহপাঠিকে আটক করেছে।

নিহত নাইম বগুড়া শহরের বেসরকারি পলিটেকনিক বিআইআইটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র এবং বগুড়া জেলার গাবতলী থানার মহিষাবান ইউনিয়নের মড়িয়া গ্রামের ইন্তেজার রহমান স্বর্ণকারের একমাত্র পুত্র।

নিহতের মা নাজমা আক্তার জানিয়েছেন, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নাইমকে তার সহপাঠিরা বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নেয়। এসময় সে তার ব্যবহৃত নতুন মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু এরপর তার কোনো সন্ধান পাওয়া যায়নি। আজ শুক্রবার সকাল ৮টার দিকে সারিয়াকান্দি উপজেলা সদরের কাঁচাবাজারের পাশে নাইমের গলা কাটা আগুনে পোড়া লাশ পড়ে থাকতে দেখে লোকজন থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়।

সারিয়াকান্দি থানার এসআই খায়ের উদ্দিন জানান, নিহতের মা থানায় গিয়ে লাশ সনাক্ত করেছেন এবং তিনি জানিয়েছেন, তার সহপাঠিরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছে। তখন থানা চত্বরে উপস্থিত ৫ সহপঠিকে পুলিশ আটক করে। নাইমের মোটরসাইকেল ও মোবাইল ফোন পাওয়া যায়নি। এ ঘটনায় কোনো মামলা হয়নি।

জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতরা হলো নাইমের প্রতিষ্ঠান বিআইআইটি পলিটেকনিকের ছাত্র মনির (২০), অন্তর (২০), বাবু (২০), আতিক (২০)। এ ছাড়া আটক করা হয়েছে সারিয়াকান্দি পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিককে (২৩)।

নিহতের মা নাজমা আক্তারের দাবি মোটরসাইকেলের জন্য তার ছেলেকে হত্যা করা হয়েছে।

পুলিশের সারিয়াকান্দি ও গাবতলী সার্কেলের এএসপি তাপস কুমার পাল জানান, হত্যার রহস্য জানা যায়নি। গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময় এ নৃশংস ঘটনাটি ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। সুত্রঃ শীর্ষনিউজ।

Logo-orginal