, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশির নিন্দা

প্রকাশ: ২০১৮-১১-১৩ ১৬:১৫:২৪ || আপডেট: ২০১৮-১১-১৩ ১৬:১৫:২৪

Spread the love

নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশির নিন্দা
ফাইল ছবি, শ্রমিক নেতা লুৎফর রহমান।

চট্টগ্রামঃ নগর শ্রমিক নেতা লুৎফর রহমানের বাসায় পুলিশী তল্লাশি ও ব্যবহৃত গাড়ী নিয়ে যাওয়া আইন বহির্ভূত বলে বিবৃতি দিয়েছে শ্রমিক কল্যাণ ফেডারেশন,চট্টগ্রাম মহানগরী।

বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন এর কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন সম্পাদক ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি এস এম লুৎফর রহমানের বাসায় রাতভর তল্লাশি ও পরিবারের সদস্যদেরকে পুলিশী হয়রানি এবং গাড়ী নিয়ে যাওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও সহ-সভাপতি ডা: আবদুল ওয়াছি।

নেতৃবৃন্দ বলেন, সরকারের উচিত অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনের স্বার্থেই সকল দল এবং জোটের জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করা। কিন্তু সরকার তা না করে সরকার বিরোধী দলের নেতা কর্মীদের হয়রানী ও গ্রেফতার করছে।
নেতবৃন্দ বলেন, জাতীয় সংসদ নির্বাচনের আগমুহূর্ত পুলিশের এই আচরণ অত্যন্ত গর্হিত ও অন্যায়।

উল্যেখ্য, গত শনিবার গভীর রাতে শ্রমিক নেতা ও নির্বাচনী কাজে দায়িত্বরত লুৎফর রহমানের চান্দগাঁও আবাসিকের বাসায় একদল পুলিশ রাত ১২টা থেকে ভোর ৫টা পর্যন্ত এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুবার এসে তল্লাশির নামে হয়রানি চালায়৷ তারা বৃদ্ধ মা-বাবা ও স্ত্রী-সন্তানকে জিজ্ঞাসাবাদের নামে মানসিক কষ্ট দেয় ও লুৎফর রহমানের খোঁজ দিতে বলে। তল্লাশির নামে এভাবে সারারাত এবং পরের দিন তিন/চার ঘন্টা এভাবে জিজ্ঞাসাবাদের নামে পরিবারের সদস্যদের মানসিক টর্চার করে। পরে তার ব্যবহৃত একটি কার গাড়ি নিয়ে যায়।

নেতৃবৃন্দ অবিলম্বে একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে ও সকল দলের অংশ গ্রহন নিশ্চিত ও বাসায় বাসায় পুলিশী হয়রানি ও নির্যাতন বন্ধ এবং শ্রমিক নেতা এস.এম.লুৎফর রহমানের পুলিশি দ্বারা জব্দকৃত কারগাড়ীটি ফেরত প্রদানের জোর দাবী জানান।# প্রেস বিজ্ঞপ্তি।

Logo-orginal