, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

পল্টন মামলাঃ নিপুণ রায় চৌধুরীকে আটক, ছাড়া পেল শিল্পী বেবি নাজনীন

প্রকাশ: ২০১৮-১১-১৫ ২১:১৬:৩০ || আপডেট: ২০১৮-১১-১৫ ২১:১৬:৩০

Spread the love

পল্টন মামলাঃ নিপুণ রায় চৌধুরীকে আটক, ছাড়া পেল শিল্পী বেবি নাজনীন
আগেরদিনের ছবি,

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে আটক করা হয়েছে। একই সঙ্গে আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক সংগীতশিল্পী বেবী নাজনীনকে।

১৫ নভেম্বর, বৃহস্পতিবার সন্ধ্যায় নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে বের হওয়ার পর কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে তাদের আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম। সংগীতশিল্পী বেবী নাজনীনকে আটকের পর ছেড়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জয়েন্ট কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

মামলা সূত্রে জানা গেছে, একটি মামলার এজাহারভুক্ত ১২ নম্বর আসামি নিপুণ রায় চৌধুরী। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির সাবেক প্রতিমন্ত্রী নিতাই রায় চৌধুরীর মেয়ে।

এর আগে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে পল্টন থানায় দায়ের করা তিনটি মামলা বৃহস্পতিবার ডিবিতে হস্তান্তর করা হয়।

নিপুণ রায় চৌধুরী বিএনপির স্থায়ী কমিটির সদস্য গ‌য়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড‌ভো‌কেট নিতাই রায় চৌধুরীর মে‌য়ে।

Logo-orginal