, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

বায়তুশ শরফের গুণীজন সম্মাননা পেলেন ডাঃ মাহমদুর রহমানসহ ৪জন

প্রকাশ: ২০১৮-১১-২১ ১০:৪৯:৫৯ || আপডেট: ২০১৮-১১-২১ ১০:৪৯:৫৯

Spread the love

 বায়তুশ শরফের গুণীজন সম্মাননা পেলেন ডাঃ মাহমদুর রহমানসহ ৪জন
ছবি, রায়হান সিকদার।

লোহাগাড়াঃ বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী(সা.) উদযাপন উপলক্ষে ৪দিন ব্যাপী তামাদ্দুনিক প্রতিযোগিতা, গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান ২০ নভেম্বর বাদে মাগরিব বায়তুশ শরফ কমপ্লেক্স প্রাঙ্গণে অনুষ্টিত হয়েছে।

অনুষ্টানে ৪জন গুণীজনকে বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।সংবর্ধিত অতিথিরা হলেন যথাক্রমে লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ট্রমা ও অর্থোপেডিক সার্জন,লোহাগাড়ার কৃতি সন্তান জনপ্রিয় চিকিৎসক ডাঃ মাহমুদুর রহমান,বাংলাদেশ কমার্স ব্যাংকের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমদ চৌধুরী,মাওলানা তাজুল ইসলাম ও শিল্পপতি আবদুল আউয়াল।

অনুষ্টানে সভাপতিত্ব করেন বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ সুফী আলহাজ্ব হযরত মাওলানা কুতুব উদ্দিন।
চিকিৎসা সেবার মাধ্যমে দুস্হ-মানবতার কল্যাণে বিশেষ অবদান রাখায় বায়তুশ শরফ স্বর্ণপদক সম্মাননায় ভূষিত হয়েছেন লোহাগাড়ার কৃতি সন্তান, লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের ট্রমা ও অর্থোপেডিক সার্জন ডাঃ মাহমুদুর রহমান।লোহাগাড়ার কৃতি সন্তান ডাঃ মাহমুদুর রহমানকে বায়তুশ শরফ স্বর্ণপদক তুলে দেন বায়তুশ শরফের পীর বাহরুল উলুম শাহ সুফী আলহাজ্ব হযরত মাওলানা কুতুব উদ্দিন।

সংবর্ধিত অনুষ্টানে ডাঃ মাহমুদুর রহমান বলেন,ধর্মীয় ও দ্বীনি শিক্ষার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান বায়তুশ শরফ।ধর্মীয় শিক্ষা অর্জনের পাশাপাশি বৈজ্ঞানিক চর্চায় শিক্ষিত হতে হবে।তিনি আরো বলেন, মহান আল্লাহর দরবারে লাখো কোটি শোকরিয়া।মহান আল্লাহর অশেষ রহমতে বায়তুশ শরফ আন্জুমনে ইত্তেহাদ বাংলাদেশ এর পক্ষ থেকে আমাকে বায়তুশ শরফ স্বর্ণপদক প্রদান করেছেন।এই স্বর্ণপদক পেয়ে আমি অত্যন্ত আনন্দিত এবং গর্বিত।

এই অর্জন জীবনের জন্য অনেক বড় অর্জন। চিকিৎসা সেবার মাধ্যমে মানুষের কল্যাণে আগামীতে সবসময় নিজেকে নিয়োজিত রাখব ইনশাল্লাহ। তাকে বায়তুশ শরফ স্বর্ণপদক প্রদান করায় বায়তুশ শরফের পীর ছাহেব বাহরুল উলুম শাহ সুফী আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ কুতুব উদ্দিন ছাহেব(ম.জি.আ.) হুজুর কেবলার প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন। (#সাংবাদিক রায়হান শিকদারের পোস্ট থেকে সংগৃহীত)

Logo-orginal