, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

বিএনপির গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন” থেমে গেল প্রার্থী সাক্ষাৎকার

প্রকাশ: ২০১৮-১১-২০ ০০:০১:৩৩ || আপডেট: ২০১৮-১১-২০ ০০:০১:৩৩

Spread the love

বিএনপির গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন" থেমে গেল প্রার্থী সাক্ষাৎকার
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছে দলটি।

সোমবার রাত সোয়া ৯টায় বিএনপি চেয়ারপার্সনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এই অভিযোগ করেন। শামসুদ্দিন দিদার চ্যানেল আই অনলাইনকে বলেন, বিকেল ৩টা থেকেই গুলশান কার্যালয়ের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন।

এরপর থেকে লন্ডনে নির্বাসিত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে মনোনয়ন প্রত্যাশীদের স্কাইপে কথোপকথন বন্ধ হয়ে যায়। নির্বাচনী কার্যক্রমে বিঘ্ন ঘটাতে সরকারি নির্দেশে বিটিআরসি এমন কাজ করেছে বলে অভিযোগ করেন তিনি।

রোববার সকালে গুলশানে বিএনপি চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপির দলীয় মনোনয়ন বোর্ডের অন্যন্যা সদস্যদের সঙ্গে লন্ডন থেকে একাধিক মামলায় দণ্ডিত দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিডিও কনফারেন্সের মাধ্যমে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার নেন।
এর বিরুদ্ধে বিকেলে কর্নেল (অব.) ফারুক খানের নেতৃত্বে আওয়ামী লীগের ১১ সদস্যের একটি প্রতিনিধিদল ইসি সচিব হেলালুদ্দীন আহমদের কাছে আনুষ্ঠানিক অভিযোগ করেন।

যদিও সোমবার ইসি সচিব বলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকারে দলটির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের অংশ নেওয়ার বিষয়ে নির্বাচন কমিশনের কিছুই করার নেই।

Logo-orginal