, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

Avatar rtm

সাতকানিয়ায় তৃণমূল সাংবাদিক সংগঠনের অফিস উদ্বোধন আজ

প্রকাশ: ২০১৮-১১-০৩ ০৭:২৬:২৫ || আপডেট: ২০১৮-১১-০৩ ০৮:২৫:৪২

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম: তৃণমূল সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র সাতকানিয়া উপজেলার ও চট্টগ্রাম দক্ষিণ জেলার অফিস উদ্বোধন অনুষ্ঠান আজ ৩ নভেম্বর বিকাল ৩টায় সাতকানিয়ার কেরানীহাটস্থ তাজনোভা ওশান সিটিতে অনুষ্ঠিত হবে।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট গবেষক, লেখক মোজাম্মেল হক, প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহান, বিশেষ অতিথি থাকবেন নলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিমা আবচার, আমিলাইষ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচ এম হানিফ, কেঁওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির আহমদ, বিশিষ্ট শিক্ষাবিদ, সমাজসেবক ও দানবীর আলহাজ নুরুল কবির চৌধুরী, স্পিনিং, সাদ-মুসা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ব্যবস্থাপক ইঞ্জিনিয়ার এটিএম নুরুল আলম, তাজনোভা বিল্ডার্স লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ্ব মোহাম্মদ আলী, পূর্ব নলুয়া রাধা-কৃষ্ণ দূর্গা পূজা উদযাপন কমিটির সভাপতি ডাঃ পলাশ আচার্য্য, এলাইট হসপিটাল লিমিটেড ও আলফা হসপিটাল লিমিটেডের ডাইরেক্টর আলহাজ্ব আব্দুর রহিম, মোরশেদুল আলম, আমিন ফার্নিচার মার্টের প্রোপাইটার আলহাজ্ব নুরুল আমিন সওদাগর, বিশিষ্ট সমাজসেবক ও দানবীর আলহাজ কামাল উদ্দিন।

প্রধান বক্তা থাকবেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী। বিশেষ বক্তা থাকবেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি সাংবাদিক শংকর কান্তি দাশ ও সহ-সভাপতি সাংবাদিক আবুল কাশেম।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া উপজেলার সভাপতি অধ্যাপক মোঃ জিয়াউল হক।

Logo-orginal