, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

সাবেক ১০ সেনা ও বিমান বাহিনীর কর্মকর্তা গনফোরামে

প্রকাশ: ২০১৮-১১-১৯ ১৮:৩০:৫৭ || আপডেট: ২০১৮-১১-১৯ ১৮:৩২:০২

Spread the love

সাবেক ১০ সেনা ও বিমান বাহিনীর কর্মকর্তা গনফোরামে
ডঃ কামাল হোসেনের রাজনৈতিক দল গণফোরামে যোগ দিয়েছেন সাবেক ১০ সেনা ও বিমান বাহিনীর কর্মকর্তা।

যোগ দেওয়া কর্মকর্তারা হলেন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল খন্দকার ফরিদুল আকবর, শেখ আকরাম আলী, মোহাম্মদ শহিদুল্লাহ, এএফএম নুরুদ্দীন, অবসরপ্রাপ্ত মেজর মাসুদুল হাসান, মো. এমরান, মো. বদরুল আলম সিদ্দিকী।

এদিকে যোগ দেওয়া বিমান বাহিনীর কর্মকর্তারা হলেন, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লিডার ফোরকান আলম খান, মো. হাবিব উল্লাহ ও মো. মাহমুদ।

সোমবার বিকালে মতিঝিলে কামাল হোসেনের চেম্বারে গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী যোগদানকারীদের ফুল দিয়ে বরণ করেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঠিক আগে সাবেক এ সামরিক কর্মকর্তারা গণফোরামে যোগ দিলেন। গণফোরাম সভাপতি কামাল হোসেন বিএনপিকে নিয়ে জোট বেঁধে এ নির্বাচনে অংশ নিচ্ছেন।

সুব্রত চৌধুরী বলেন, ‘এ যোগদানের মধ্য দিয়ে রাজনীতিতে আপনাদের নতুন যাত্রা শুরু হলো। আমরা এক সঙ্গে কাজ করব, দেশের কাজ করব।’

বর্তমান পরিস্থিতি তুলে ধরে সুব্রত চৌধুরী বলেন, ‘এখন যে লড়াইটা হচ্ছে, সেটা হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার। আগামী ৩০ ডিসেম্বর যে নির্বাচনে আমরা অংশগ্রহণ করছি, আমরা মনে করি বাংলাদেশে জন্য, এটা আমাদের জন্য একটা সর্বশেষ সুযোগ। এ পরিবর্তনের লড়াইয়ে অবশ্যই আমাদের জিততে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন গণফোরামের কেন্দ্রীয় নেতা জগলুল হায়দার আফ্রিক, আ ও ম শফিক উল্লাহ, মঞ্জুরুল ইসলাম পথিক ও জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া সমন্বয়ক লতিফুল বারী হামিম।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান শরিক দল বিএনপি। গণফোরাম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি, কৃষক শ্রমিক জনতা লীগ, নাগরিক ঐক্য এবং জাতীয় ঐক্য প্রক্রিয়া নবগঠিত এই জোটের শরিক।

বিএনপি চায় জোটের শরিকরা তাদের নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশ নিক। শরিক দলগুলোর নেতারাও চান ধানের শীষ নিয়ে ভোটের লড়াইয়ে অবতীর্ণ হতে। সুত্রঃ যুগান্তর।

Logo-orginal