, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

rtm

অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন নদভী এমপি

প্রকাশ: ২০১৮-১২-০৩ ১৬:৫৭:১২ || আপডেট: ২০১৮-১২-০৩ ১৬:৫৭:১২

Spread the love

অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন নদভী এমপি

গত ১ ডিসেম্বর মাদার্শা বাবু নগরে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মীয় সভায় চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য, আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী প্রদত্ত বক্তব্য এডিটিং এর মাধ্যমে বিভিন্ন বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ভার্সনসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এক বিবৃতিতে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, গত ১ ডিসেম্বর ২০১৮ইং সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পৃথক পৃথক কর্মী সভা ছিল অত্যন্ত সফল। উক্ত দুই কর্মী সমাবেশে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র নেতৃবৃন্দসহ দুই উপজেলা আওয়ামী লীগের সকল স্থলের নেতৃবৃন্দের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখে সাতকানিয়া লোহাগাড়ার জনগণকে দীর্ঘদিন ধরে জিম্মি ও উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থকারী জামাত শিবিরের মাঝে আতংকের সৃষ্টি হয়। ফলে তারা অতীতের ন্যায় ষড়যন্ত্রে নেমে পড়ে। তারই অংশ হিসেবে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় আমার প্রদত্ত বক্তব্য এডিটিং এর মাধ্যমে খন্ডিতভাবে বিভিন্ন অনলাইন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে।

সেদিন আমি স্পষ্ট ভাষায় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছি, বিগত সময়ে যেভাবে দলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারি উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছি ভবিষ্যতেও এমপি নির্বাচিত হলে সরকারি এবং আমার প্রতিষ্ঠিত আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের উন্নয়ন প্রকল্প আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে বাস্তবায়ন করবো।

তিনি জামাত শিবিরের উপরোক্ত অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সর্বস্তরের জনসাধারণের প্রতি আহ্বাবন জানান এবং এসব তথ্য সন্ত্রাসের সাথে জড়িতদের খুঁজে বের করে তথ্য প্রযুক্তির আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

কক্সবাজারঃ আমরা কাউকে ক্ষমতায় বসানো বা কোনো দল ভাঙ্গার মিশন নিয়ে আসিনি। কারো ঘরে আগুন
সংরক্ষিত নারী আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার রুমিন ফারহানার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। এরআগে
একাদশ জাতীয় সংসদে বিএনপির জন্য নির্ধারিত একটি সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ব্যারিস্টার রুমিন
গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের হামলার শিকার সংগঠনটির নারী নেত্রীদের কান্নার একটি ভিডিও সামাজিক
বাংলাদেশের ২০ দলীয় জোটের শরীক লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্ণেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপি’র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত