, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

ফরীদ উদ্দীন মাসউদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: বাবুনগরী

প্রকাশ: ২০১৮-১২-০৫ ০৯:৫৮:০০ || আপডেট: ২০১৮-১২-০৫ ০৯:৫৯:১১

Spread the love

 ফরীদ উদ্দীন মাসউদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: বাবুনগরী
চট্টগ্রামঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারীর মুঈনে মুহতামিম আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, তাবলিগ একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ধর্মীয় জামাত। এখানে আল্লাহর পথে আসার ও নবীজী সা:-এর সুন্নাত মোতাবেক চলার তালিম দেয়া হয়। সন্ত্রাস মারামারির কোনো সম্পর্ক তাবলিগে নেই। যারা বিশ্ব ইজতেমার মাঠ দখলে নিতে সেখানে অবস্থানরত তাবলিগের সাথী, উলামায়ে কেরাম ও মাদরাসা ছাত্রদের ওপর হামলা চালিয়ে শহীদ ও আহত করেছে, এরা দেশী বিদেশী কোনো অপশক্তির এজেন্ট।

আলেম ও ছাত্রদের যারা রক্ত ঝরিয়েছে এদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে। শহীদের রক্তের বদলা নিতে হবে। তিনি বলেন, এটা পরিকল্পিতভাবে হামলা। এ হামলার উসকানিদাতা ওয়াসিফুল ইসলাম, শাহাবুদ্দীন ও ফরীদ উদ্দীন মাসউদ এবং তাদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

গত ১ ডিসেম্বর টঙ্গী বিশ্ব ইজতেমার মাঠে তাবলিগের সাথী, আলেম উলামা ও মাদরাসা ছাত্রদের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে গতকাল চট্টগ্রামের সর্বস্তরের ওলামা-মাশায়েখ ও তৌহিদি জনতার উদ্যোগে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ফিরোজশাহ কলোনি মাদরাসার মহাপরিচালক মাওলানা হাফেজ তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন দারুল উলুম হাটহাজারীর মুহাদ্দিস ও তাবলিগের মুরুব্বি মাওলানা মুফতি জসিম উদ্দিন, মোজাহের উলুম মাদরাসার মুহতামিম মাওলানা লোকমান হাকীম, হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা ফোরকান আহমদ, নাজিরহাট মাদরাসার মুফতি হাবিবুর রহমান, শোলকবহর মাদরাসার মাওলানা লোকমান, লালখান বাজার মাদরাসার মুফতি হারুন ইজহার, হেফাজতের মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নানুপুরের মুফতি শওকত, দারুল মাআরিফের মুফতি মাসুম, হালিশহর মাদরাসার মুফতি হাসান মুরাদাবাদী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন মাওলানা শাহাদাত হোসাইন।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওয়াসা মোড়ে শেষ হয়। মিছিল শেষে সিএমপি কমিশনারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
এদিকে মাওলানা সাদপন্থীদের বিচারের দাবিতে গতকাল রাজধানীর আব্দুল্লাহপুরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল বের হয়। সমাবেশ থেকে ওয়াসিফুল ইসলাম, শাহাবুদ্দিন ও নাসিমসহ সংশ্লিষ্টদের বিচার দাবি করা হয়। বিজ্ঞপ্তি।  

ঢাকাঃ কোনো ব্যক্তি পর পর দুই মেয়াদের বেশি প্রধানমন্ত্রী থাকতে পারবেন না ক্ষমতায় গেলে এ
ছবি, বিটিভি। বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, এগিয়ে নিয়ে যাবো। এদেশ
মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের সমর্থকরা বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িতে হামলা করেছেন। শনিবার রাতে
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আইএসআইয়ে্র সাথে কানেকশানের অভিযোগ করেছে আওয়ামী লীগ । শনিবার
মহিউদ্দিন আহমদ ছবি, মহিউদ্দিন আহমদ, ১৯৫৮ সালের অক্টোবরে মার্শাল ল

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত