, মঙ্গলবার, ২১ মে ২০১৯

admin

ফরীদ উদ্দীন মাসউদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: বাবুনগরী

প্রকাশ: ২০১৮-১২-০৫ ০৯:৫৮:০০ || আপডেট: ২০১৮-১২-০৫ ০৯:৫৯:১১

Spread the love

 ফরীদ উদ্দীন মাসউদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে: বাবুনগরী
চট্টগ্রামঃ হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম হাটহাজারীর মুঈনে মুহতামিম আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, তাবলিগ একটি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণ ধর্মীয় জামাত। এখানে আল্লাহর পথে আসার ও নবীজী সা:-এর সুন্নাত মোতাবেক চলার তালিম দেয়া হয়। সন্ত্রাস মারামারির কোনো সম্পর্ক তাবলিগে নেই। যারা বিশ্ব ইজতেমার মাঠ দখলে নিতে সেখানে অবস্থানরত তাবলিগের সাথী, উলামায়ে কেরাম ও মাদরাসা ছাত্রদের ওপর হামলা চালিয়ে শহীদ ও আহত করেছে, এরা দেশী বিদেশী কোনো অপশক্তির এজেন্ট।

আলেম ও ছাত্রদের যারা রক্ত ঝরিয়েছে এদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে। শহীদের রক্তের বদলা নিতে হবে। তিনি বলেন, এটা পরিকল্পিতভাবে হামলা। এ হামলার উসকানিদাতা ওয়াসিফুল ইসলাম, শাহাবুদ্দীন ও ফরীদ উদ্দীন মাসউদ এবং তাদের সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

গত ১ ডিসেম্বর টঙ্গী বিশ্ব ইজতেমার মাঠে তাবলিগের সাথী, আলেম উলামা ও মাদরাসা ছাত্রদের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে গতকাল চট্টগ্রামের সর্বস্তরের ওলামা-মাশায়েখ ও তৌহিদি জনতার উদ্যোগে চট্টগ্রাম জমিয়তুল ফালাহ ময়দানে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ফিরোজশাহ কলোনি মাদরাসার মহাপরিচালক মাওলানা হাফেজ তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন দারুল উলুম হাটহাজারীর মুহাদ্দিস ও তাবলিগের মুরুব্বি মাওলানা মুফতি জসিম উদ্দিন, মোজাহের উলুম মাদরাসার মুহতামিম মাওলানা লোকমান হাকীম, হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা ফোরকান আহমদ, নাজিরহাট মাদরাসার মুফতি হাবিবুর রহমান, শোলকবহর মাদরাসার মাওলানা লোকমান, লালখান বাজার মাদরাসার মুফতি হারুন ইজহার, হেফাজতের মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, নানুপুরের মুফতি শওকত, দারুল মাআরিফের মুফতি মাসুম, হালিশহর মাদরাসার মুফতি হাসান মুরাদাবাদী প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন মাওলানা শাহাদাত হোসাইন।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ওয়াসা মোড়ে শেষ হয়। মিছিল শেষে সিএমপি কমিশনারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।
এদিকে মাওলানা সাদপন্থীদের বিচারের দাবিতে গতকাল রাজধানীর আব্দুল্লাহপুরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল বের হয়। সমাবেশ থেকে ওয়াসিফুল ইসলাম, শাহাবুদ্দিন ও নাসিমসহ সংশ্লিষ্টদের বিচার দাবি করা হয়। বিজ্ঞপ্তি।  

একাদশ জাতীয় সংসদে বিএনপির জন্য নির্ধারিত একটি সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ব্যারিস্টার রুমিন
গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের হামলার শিকার সংগঠনটির নারী নেত্রীদের কান্নার একটি ভিডিও সামাজিক
বাংলাদেশের ২০ দলীয় জোটের শরীক লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্ণেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপি’র
ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সবাইকে ‘ডোপ টেস্ট’ করানোর দাবি জানিয়েছেন পদবঞ্চিতরা। খবর প্রথম
আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি থেকে ‘বিতর্কিতদের’ বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত