, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

বিরামপুরে নাশকতা মামলায় আটক ৮ জামায়াত-শিবির কর্মীকে জেেলে প্রেরণ

প্রকাশ: ২০১৮-১২-০৬ ২৩:২৬:১৭ || আপডেট: ২০১৮-১২-০৬ ২৩:২৬:১৭

Spread the love

বিরামপুরে নাশকতা মামলায় আটক ৮ জামায়াত-শিবির কর্মীকে জেেলে প্রেরণ
ফাইল ছবি,

দিনাজপুরের বিরামপুর উপজেলার নাশকতা মামলার আসামী ৮ জামায়াত-শিবির কর্মীর জামিন নাকচ করে বিচারক সকলকে জেল হাজতে প্রেরণ করেছেন।

বৃহস্পতিবার দুপুর ২টায় দিনাজপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ লুৎফর রহমানের আদালতে নাশকতা মামলার পলাতক ৮ আসামী জামায়াত-শিবির কর্মী আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তা নাকচ করার আদেশ দেন। বিকেলে আটক ৮ জামায়াত-শিবির কর্মীদের কড়া পুলিশ প্রহরায় জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হচ্ছেন বিরামপুর উপজেলার ঘাটপাড়ের জামায়াত কর্মী শামসুল হক (৪৮), মেহেদুল ইসলাম (৩৫), জহুরুল ইসলাম (৩৮), জিন্নাত আলী (৪২) এবং শিবির কর্মী শিবপুরের মজনু মিয়া (৩০), মুক্তার হোসেন (২৮), মানিক মিয়া (২৭) ও কবিরুল ইসলাম (২৫)।

উল্লেখ্য, ২০১৪ সালের ৯ ফেব্রুয়ারী রাত ৯টায় জেলার বিরামপুর উপজেলার পুরাতন বাজারে ধান বোঝাই ১টি ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে অগ্নিসংযোগে ধান ও ট্রাকের ব্যাপক ক্ষতিসাধন করা হয়েছে এমন অভিযোগ এনে ওই রাতেই ট্রাকের চালক আব্দুর রহমান বাদী হয়ে বিরামপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে। মামলাটি দীর্ঘ দেড়বছর তদন্ত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফেরদৌস আলী ৪২ জন জামায়াত-শিবির ও বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেন।

শহিদুল ইসলাম (শহিদ), থানচি: সোন্দর্যের লীলাভূমি নামে খ্যাত বান্দরবানের সর্বশেষ উপজেলা থানচি। এখানকার পাহাড়ী ঝিড়িঝর্ণা,
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ চন্দ্র কুরী (৩২)। পলাশের বর্তমান
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কবি আল মাহমুদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম ও এর আশপাশের এলাকায় আজ রোববার সকালে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত