, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

EDITOR

ভিকারুননিসার সেই শিক্ষক হোটেল থেকে গ্রেফতার

প্রকাশ: ২০১৮-১২-০৬ ০৭:৪২:০৬ || আপডেট: ২০১৮-১২-০৬ ০৭:৪২:০৬

Spread the love

ভিকারুননিসার সেই শিক্ষক হোটেল থেকে গ্রেফতার

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার মামলায় শ্রেণি শিক্ষক হাসনা হেনাকে উত্তরার একটি হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টার পরে উত্তরা এলাকা থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার খন্দকার নুরুন্নবী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, শিক্ষক হাসনা হেনাকে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

ডিবির পশ্চিম ডিবিশনের এসি আতিকের মতিঝিল জোনাল টিম উত্তরার এক হোটেল থেকে ভিকারুননিসার শিক্ষিকা হাসনা হেনাকে গ্রেফতার করেছে।

এর আগে গতকাল বুধবার শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মেনে ভিকারুননিসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখা প্রধান জিনাত আখতার ও অরিত্রীর শ্রেণিশিক্ষক হাসনা হেনা বরখাস্ত করা হয়। প্রতিষ্ঠানটির গভর্নিং বডির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

অরিত্রীর বাবা দিলীপ অধিকারীর অভিযোগ, গত রবিবার পরীক্ষা চলাকালে শিক্ষক অরিত্রীর কাছে মোবাইল ফোন পান। মোবাইলে নকল করেছে—এমন অভিযোগে অরিত্রীকে সোমবার তার মা-বাবাকে নিয়ে স্কুলে যেতে বলা হয়। তিনি স্ত্রী ও মেয়েকে নিয়ে সোমবার স্কুলে গেলে ভাইস প্রিন্সিপাল তাদের অপমান করে কক্ষ থেকে বের হয়ে যেতে বলেন। মেয়ের টিসি (স্কুল থেকে দেওয়া ছাড়পত্র) নিয়ে যেতে বলেন। পরে প্রিন্সিপালের কক্ষে গেলে তিনিও একই রকম আচরণ করেন। এ সময় অরিত্রী দ্রুত প্রিন্সিপালের কক্ষ থেকে বের হয়ে যায়। পরে বাসায় গিয়ে তিনি দেখেন, অরিত্রী তার কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে।

ব্রেকিংনিউজ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার জন্য কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রার্থিতা নিয়ে বিভক্ত
আদালতের আদেশ অমান্য করে ঐক্যবদ্ধ নাগরিক আন্দোলনকে রাজনৈতিক দল হিসেবে রেজিস্ট্রেশন পূণর্বহাল না করা এবং
ডা. শাহাদাত চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে ধানের শীষের প্রার্থী নগর বিএনপির
ঢাকার কেরানীগঞ্জ থানায় নাশকতার দুই মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান আমানউল্লাহ আমানসহ ১৬৯ নেতাকর্মীর বিরুদ্ধে গ্রেপ্তারি

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত