, মঙ্গলবার, ২১ মে ২০১৯

admin

মার্কিন কংগ্রেসে জামায়াতের বিরুদ্ধে বিল’ প্রকাশিত খবরের প্রতিবাদ জামায়াতে ইসলামীর

প্রকাশ: ২০১৮-১২-০২ ১১:০৮:১৯ || আপডেট: ২০১৮-১২-০২ ১১:০৮:১৯

Spread the love

মার্কিন কংগ্রেসে জামায়াতের বিরুদ্ধে বিল’ প্রকাশিত খবরের প্রতিবাদ জামায়াতে ইসলামীর
একটি অনলাইন ও দৈনিক পত্রিকায় ‘মার্কিন কংগ্রেসে জামায়াতের বিরুদ্ধে বিল’ শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলটির প্রচার বিভাগের সেক্রেটারি অধ্যাপক মো: তাসনীম আলম গতকাল এক বিবৃতিতে বলেন, উল্লিখিত শিরোনামে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। ২০১৫ সালে অনুরূপ একটি বিল মার্কিন কংগ্রেসের কমিটিতে জমা দিলে বাছাই কমিটি তা বাতিল করে দেয়। ফলে তা কংগ্রেসে উত্থাপিত হয়নি। তিন বছর পর গত ২০ নভেম্বর জনৈক কংগ্রেসম্যান একই ধরনের বিল কংগ্রেসে উত্থাপনের উদ্দেশ্যে কমিটিতে জমা দেন। এবারের এই বিলে ৫৩৪ জন কংগ্রেসম্যানের মধ্যে মাত্র একজন কংগ্রেসম্যান সমর্থন করেছেন। একই ধরনের মিথ্যা ও বানোয়াট তথ্যের কারণে এবারো বাছাই কমিটিতে এই বিল প্রত্যাখ্যাত হবে, ইনশাআল্লাহ। 

তিনি বলেন, বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্র্বাচনের আগে এ ধরনের মিথ্যা তথ্য সংবলিত একটি বিল উত্থাপন করে বাংলাদেশের জনগণকে রাজনৈতিকভাবে ব্লাকমেইলিংয়ের অপচেষ্টা করা হচ্ছে। বাংলাদেশের জনগণ জানে জামায়াতে ইসলামীর সাথে কথিত অভিযোগের কোনো সম্পর্ক নেই। মার্কিন কংগ্রেসও এই মিথ্যা তথ্য দ্বারা সাজানো বিল সম্পর্কে ওয়াকিবহাল আছেন এবং তা ২০১৫ সালের বিলের পরিণতি বরণ করবে। আমারা বিশ^াস করি যারা রাজনৈতিক ফায়দা হাসিলের উদ্দেশ্যে সংসদ নির্বাচনের আগে মার্কিন যুক্তরাষ্ট্র্রের কংগ্রেসে বিল উত্থাপন করে বাংলাদেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে; তাদের উদ্দেশ্য সম্পূর্ণ ব্যর্থ হবে। #প্রেস বিজ্ঞপ্তি।

একাদশ জাতীয় সংসদে বিএনপির জন্য নির্ধারিত একটি সংরক্ষিত নারী আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন ব্যারিস্টার রুমিন
গভীর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রলীগের হামলার শিকার সংগঠনটির নারী নেত্রীদের কান্নার একটি ভিডিও সামাজিক
বাংলাদেশের ২০ দলীয় জোটের শরীক লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি কর্ণেল (অব.) অলি আহমদ বলেছেন, বিএনপি’র
ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সবাইকে ‘ডোপ টেস্ট’ করানোর দাবি জানিয়েছেন পদবঞ্চিতরা। খবর প্রথম
আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি থেকে ‘বিতর্কিতদের’ বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত