, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

অবশেষে বহিস্কৃত হল আওয়ামী লীগের সেই নেত্রী সুইটি

প্রকাশ: ২০১৮-১২-১২ ১৪:০০:০৫ || আপডেট: ২০১৮-১২-১২ ১৪:০০:০৫

Spread the love

অবশেষে বহিস্কৃত হল আওয়ামী লীগের সেই নেত্রী সুইটি।
দেশ ও দেশের বাইরে ছড়িয়ে সেই ভাইরাল ভিডিওর মুল চরিত্র নিয়ে হতবাক সবাই। তীব্র সমালোচনার ঝড়ে দল থেকে ঝরে পড়ল সুইটি আক্তার সিনু।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) জরুরী বৈঠক ডেকে ঢাকা মহানগর মিরপুর ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সুইটিকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেন।

ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে মহিলা নেত্রী সুইটির বহিস্কারাদেশ নিশ্চিত হয়।


এরআগে গতকাল এক রিক্সাচালকের গায়ে হাত তুলে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে সুইটি।

হাতে সময় বড্ড কম, গন্তব্যে পৌঁছতে হলে রকেট গতিতে এগিয়ে যেতে হবে। আর রকেট টা চালাবেন কে? রিক্সাওয়ালা।

রিক্সায় বসে রকেট গতিতে গন্তব্যে পৌঁছে যাওয়ার বাসনাতেই তিন চাকার সওয়ারিতে চড়ে বসেছিলেন এক মহিলা। রিক্সা চলতে তো শুরু করে, তবে তা যাত্রীর মন মতো গতিতে নয়।

প্যাডেলের গতি দেখে চালককে আরও জোরে রিক্সা চালাতে নিদের্শ দেন সওয়ারি। অপারক রিক্সাচালক জানান, তিনি পারবেন না। যাত্রীকে নেমেও যেতে বলেন।

এরপরই চটে গিয়ে রিক্সাচালকের ওপর খড়্গহস্ত হন মহিলা যাত্রী। অকথ্য ভাষায় বকাবকি, সঙ্গে চড়, লাথি ধেয়ে যায় চালকের দিকে।

দ্রুত রিক্সা না চালানোর কারণে রিক্সাচালকের ওপর চটে যাওয়া এ নারীকে নিয়ে চলছে তোলপাড়। প্রকাশ্য দিবালোকে সবার সামনে রিক্সা থেকে নেমে চালকের গায়ে হাত তোলায় বিস্ময় প্রকাশ করেন সবাই।

আবারো রিক্সায় উঠে হাতের ব্যাগ দিয়ে চালককে মারতে উদ্যত হন। ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন চিত্র দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যায়, ঘটনাস্থলে উৎসুক মানুষের ভিড় জমে যায়।

এক পর্যায়ে সেখানে থাকা এক বয়স্ক লোকের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই নারী। অনেকেই তার এমন আচরণের প্রতিবাদ করছিলেন। বয়স্ক মানুষটির সামনে তিনি মারমুখী হয়ে নেমে এসেছেন। আর সেখানেই ভিডিওর ইতি ঘটেছে।

ভিডিওটি দেখে ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করছেন। বেশিরভাগ ক্ষেত্রেই তারা ওই নারীর এমন অভদ্র আচরণের তীব্র নিন্দা জানাচ্ছেন।

এদিকে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ফেসবুক ব্যবহারকারীরা ওই নারীর আইডি শেয়ার করতে থাকেন। তার ফেসবুক আইডির নাম ‘সুইটি আক্তার’। সুইটি আক্তার ফেসবুকে নিজেকে আওয়ামী লীগের নেত্রী দাবি করেন।

Logo-orginal