, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

তারেকের বিরুদ্ধে আইএসআইয়ে্র সাথে কানেকশানের অভিযোগ আওয়ামী লীগের

প্রকাশ: ২০১৮-১২-০৮ ১৮:২৬:২৮ || আপডেট: ২০১৮-১২-০৮ ১৮:২৬:২৮

Spread the love

তারেকের বিরুদ্ধে আইএসআইয়ে্র সাথে কানেকশানের অভিযোগ আওয়ামী লীগের বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আইএসআইয়ে্র সাথে কানেকশানের অভিযোগ করেছে আওয়ামী লীগ ।

শনিবার (৮ শনিবার ) দলটির সভাপতির রাজনৈতিক কার্যালয় সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, ‘বিএনপির দণ্ডপ্রাপ্ত পলাতক ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান সন্ত্রাসী ও ব্যর্থ রাষ্ট্র হিসেবে পরিচিত পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বসে দেশে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছেন। তার লক্ষ্য একাদশ জাতীয় নির্বাচন বানচাল করা।’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, পাকিস্তানী গোয়েন্দা সংস্থাকে দিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছেন তারেক রহমান। এই লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান লন্ডনে আইএসআইয়ের শরণাপন্ন হয়েছেন বলেও অভিযোগ করেছেন নানক।

তার এ অভিযোগের ভিত্তি হিসেবে তিনি বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে প্রকাশিত এ সংক্রান্ত প্রতিবেদনের উদ্ধৃতি দেন। যদিও কোন কোন সংবাদ মাধ্যমে এ সংক্রান্ত প্রতিবেদন প্রকাশিত হয়েছে, তা নানক উল্লেখ করেননি।

নানক বলেছেন, ‘তারেক আইএসআইকে নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করছেন যা আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে ইতিমধ্যে প্রকাশিত হয়েছে।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে নির্বাচনী উৎসবের আমেজ নষ্ট করে জাতিকে বিভ্রান্ত করার অভিযোগ আনেন নানক। বিএনপির মনোনয়ন বাণিজ্য দেশের গণ্ডি পেরিয়ে লন্ডনে পৌঁছে গেছে বলে এসময় অভিযোগ করেন আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক।

Logo-orginal