, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

বাঁশখালীতে জামায়াতের নামে ভুয়া বিবৃতি, আপেল প্রতীকের মাওলানা জহিরের প্রতিবাদ

প্রকাশ: ২০১৮-১২-২৮ ২২:৩৮:৫৮ || আপডেট: ২০১৮-১২-২৮ ২২:৩৮:৫৮

Spread the love

চট্টগ্রামঃ গুজবে কান না দিয়ে মিথ্যাচারের জবাব ব্যালেটের মাধ্যমে দেওয়ার আহবান জানান বাঁশখালী আসনের স্বতন্ত্র প্রার্থী আপেল প্রতীকের মাওলানা জহিরুল ইসলাম।

বাঁশখালীর ৯ প্রার্থীর মধ্যে নাগরিক ঐক্যের ব্যানারে নির্বাচনী মাঠে আছেন উপজেলা জামায়াতের আমীর মাওলানা জহিরুল ইসলাম।

আপেলের পক্ষে গণজোয়ার দেখে কেন্দ্রীয় জামায়াত থেকে বহিষ্কার করা হয়েছে মর্মে দলটির প্যাড-সীল সম্বলিত প্রেস বিজ্ঞপ্তি ‍গুজব আকারে ছড়িয়ে দেয়া হয়।

পরবর্তীতে সেটা ভূয়া এবং সেই ব্যাপারে কোনো ধরনের কেন্দ্রীয় সিদ্ধান্ত হয়নি বলে নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি প্রদান করেন নাগরিক ঐক্যের প্রার্থী মাওলানা জহিরুল ইসলাম।

মাওলানা জহির ও দলের কর্মী সমর্থকরা এটা বিএনপি সমর্থিত লোকজনের কাজ হিসেবে নিয়ে তাদের হুঁশিয়ার করে একইভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিবৃতি প্রদান করেন এবং তা এক বিএনপি নেতার কাজ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবিসহ বিবৃতি দেন।

অপরদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের দেয়া বক্তব্যের প্রেক্ষিতে বাঁশখালী আসনে জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী নির্বাচন থেকে সরে যাচ্ছেন বলে গুজব ছড়ায় কিছু লোকজন। একইভাবে পরবর্তীতে মাহমুদুল ইসলামের সমর্থক লোকজন হুসেইন মুহাম্মদ এরশাদের প্রেস বিজ্ঞপ্তিসহ অপর একটি বিবৃতি প্রদান করে।

তারপরও অধিকাংশ লোকজন ও ভোটার এ ধরনের প্রচারণায় বিভ্রান্ত হয়ে পড়ে। এদিকে বর্তমানে বাঁশখালীতে ৯ প্রার্থীর মধ্যে বিশেষ করে আলোচনায় উঠে আসছে ৪ প্রার্থীর নাম। তারা হলেন মহাজোট তথা আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী, জাতীয় ঐক্যফ্রন্ট তথা বিএনপির প্রার্থী জাফরুল ইসলাম চৌধুরী, জাতীয় পার্টির প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী, নাগরিক ঐক্যের প্রার্থী মাওলানা জহিরুল ইসলাম।

এছাড়াও নিজেদের অবস্থান শক্ত এবং তারা যথাযথ অবস্থানে থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন জানিয়ে শেষ মুহূর্তের কর্মী-সমর্থকদের সাথে যোগাযোগ রক্ষা করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রার্থী হাফেজ মাওলানা ফরিদ আহমদ আনসারী, ইসলামিক ফ্রন্ট প্রার্থী মহিউল আলম চৌধুরী, ইসলামী ফ্রন্ট প্রার্থী মুনিরুল ইসলাম আশরাফী, ন্যাপ প্রার্থী আশীষ কুমার শীল, স্বতন্ত্র প্রার্থী বজল আহমদ। শেষ মুহূর্তে তারা কর্মী-সমর্থকদের খবরাখবর নিচ্ছেন।

Logo-orginal