, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

বাঁশখালীতে বাকরুদ্ধ নিহত ব্যবসায়ী কবিরের পরিবার

প্রকাশ: ২০১৮-১২-৩১ ১৪:৩১:২৮ || আপডেট: ২০১৮-১২-৩১ ১৪:৩৪:৪৬

Spread the love

চট্টগ্রাম (বাঁশখালী):নির্বাচনী সহিংসতায় বাঁশশখালীর কাথরিয়ায় পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যবসায়ী আহমদ কবির নিহতের ঘটনায় পরিবারের সদস্যরা শোকে স্তব্ধ হয়ে পড়েছে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি বরইতলী গ্রামের ৮নং ওয়ার্ডের মৃত নজু মিয়ার পুত্র আহমদ কবিরের (৫০) মৃত্যুতে স্ত্রী, ৩ কন্যা ও একমাত্র পুত্র বাকরুদ্ধ হয়ে পড়েছে। লাশ ময়না তদন্ত শেষে নিহতের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এই মৃত্যু নিয়ে পুরো এলাকায় শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে। স্থানীয়রা জানান, আহমদ কবির দীর্ঘ ৩৫ বছর ধরে চট্টগ্রাম শহরের কালা মিয়া বাজার ও খাতুনগঞ্জ থেকে শুঁটকি ও পিঁয়াজ পাইকারি দরে ক্রয় করে তা শহরের অলিগলিতে বিক্রি করে সংসার চালাতেন। তার ঘরে স্ত্রী নুর জাহান, কন্যা ইয়াছমিন (২০), হামিদা বেগম (১৪), সাকী বেগম (৮) ও পুত্র মো. মিনহাজ উদ্দীন বেলাল (১২) নামে ৩ কন্যা ও ১ পুত্র সন্তান রয়েছে।

প্রতিবেশী নুরুন্নাহার ও কামাল আহমদ জানান, রাত আড়াইটার দিকে নির্বাচনে ভোট ডাকাতির গুজব শুনে ঘর থেকে বেরিয়ে পড়ে আহমদ কবির। এ সময় ভোটকেন্দ্রের দিকে যাওয়ার পথে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়ে সে। পরবর্তীতে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

কাথরিয়া ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য আহমদ ছগির জানান, ৮নং ওয়ার্ডে ভোটকেন্দ্রে সহিংসতার ঘটনায় নিহত আহমদ কবির শহরে ব্যবসা করে জীবিকা নির্বাহ করত। নির্বাচন উপলক্ষে ভোট দিতে এসে রাতে ভোট ডাকাতির সংবাদ পেয়ে ঘর থেকে বেরিয়ে পড়ে।

জাতীয় পার্টির নেতা সাবেক মেয়র ও লাঙলের প্রার্থী মাহমদুল ইসলামের দাবী নিহত আহমদ কবির জাতীয় পার্টিরর কর্মী।

পথে কেন্দ্রের পশ্চিম পার্শ্বে গুলিবিদ্ধ হয়ে মারা যায় সে। বিকেলে ময়না তদন্ত শেষে বরইতলী জামে মসজিদ মাঠে জানাজা শেষে বাড়ীতে এনে পারিবারিক কবরে তার লাশ দাফন করা হয়।

Logo-orginal